ঢাকা : ২৬ সেপ্টেম্বর, ২০১৭, মঙ্গলবার, ৪:৩৭ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > সারাদেশ > চিরনিদ্রায় শায়িত অধ্যক্ষ খুরশীদ আলম ভুঞা

চিরনিদ্রায় শায়িত অধ্যক্ষ খুরশীদ আলম ভুঞা

মাজহারুল ইসলাম মিশু, বিশেষ প্রতিনিধি : গভীর শ্রদ্ধা আর ভালবাসায় সিক্ত হয়ে চিরনিদ্রায় শায়িত অধ্যক্ষ খুরশীদ আলম ভুঞা। চিরনিদ্রায় শায়িত হয়ে বিদায় নিলেন হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও হালুয়াঘাট শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের সদ্য বিদায়ী অধ্য বর্ষীয়ান নেতা খোরশীদ আলম ভুঞা।

বৃহস্পতিবার দিবাগত রাত ১১টা ৪৫ মিনিটে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ” ইন্নালিল্লাহ ওয়া ইন্না ইলাইহে রাজিউন”। তার মৃত্যুতে হালুয়াঘাটে শোকের ছায়া নেমে এসেছে।

শুক্রবার বিকাল ৪ টায় হালুয়াঘাট আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে দুপুর ২টায় তার মরদেহ কর্মস্থল হালুয়াঘাট শহীদ স্মৃতি ডিগ্রি কলেজে নিয়ে যাওয়া হয়।

সেখানে ছাত্র,শিক্ষক,অভিবাবক,রাজনৈতিক ব্যাক্তিত্ব ফুল দিয়ে প্রিয় এই নেতাকে শ্রদ্ধা জানান। উনার মৃত্যুতে হালুয়াঘাট-ধোবাউড়া আসনের সংসদ সদস্য জুয়েল আরেং, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুখ খান পাঠান, প্যানেল চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম।

অতিরিক্ত জেলা প্রশাসক শেরপুর হেলালুজ্জামান সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক আনম সাদেকুর রহমান নঈম, সালমান ওমর রুবেল সহ স্থানীয় আওয়ামীলীগ ও বিএনপি নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

তিনি দীর্ঘদিন যাবৎ দূরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন।

এ সম্পর্কিত আরও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *