ঢাকা : ২৬ সেপ্টেম্বর, ২০১৭, মঙ্গলবার, ৮:৪৩ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > জাতীয় > জিয়ার অবৈধ ক্ষমতা দখলকে মেনে নিয়েছে বিএনপি: সেতুমন্ত্রী

জিয়ার অবৈধ ক্ষমতা দখলকে মেনে নিয়েছে বিএনপি: সেতুমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ষোড়শ সংশোধনী নিয়ে সুপ্রিম কোর্টের রায়ে বিএনপির প্রতিষ্ঠাতা জেনারেল জিয়াউর রহমানের অবৈধভাবে ক্ষমতা দখল এবং উড়ে এসে জুড়ে বসা বিষয়টি প্রতিষ্ঠিত হলেও বিএনপির মৌনতা প্রকাশ করেছে। আমরা ধরে নেব বিএনপির মৌনতা সুপ্রিম কোর্টের রায়কে মেনে নিয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নীলফামারীর সৈয়দপুর স্টেডিয়াম চত্ত্বরে ত্রাণ বিতরণ কার্যক্রমে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগ এই পথসভার আয়োজন করে।

বন্যা শেষ হলেও পুনর্বাসন না হওয়া পর্যন্ত ক্ষতিগ্রস্থদের পাশে জননেত্রী শেখ হাসিনা থাকবেন বলে এসময় জানান ওবায়দুল কাদের।
বন্যার্তদের জন্য ত্রাণের অভাব নেই উল্লেখ করে তিনি বলেন, কোনও মানুষ ত্রাণের অভাবে পড়বে না। আওয়ামী লীগের প্রতিটি নেতা কর্মী বানভাসীদের পাশে অবস্থান করছেন। ত্রাণ দিচ্ছেন, খোঁজ খবর নিচ্ছেন।

ত্রাণ নিয়ে বিএনপি মিথ্যাচার করছে অভিযোগ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর যে অভিযোগ করেছেন সেটি ভিত্তিহীন ও মিথ্যা। বিএনপির কোনও নেতা নেত্রী হাওরাঞ্চল, উপকূল এমনকি উত্তরাঞ্চলেও ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ায়নি বরং তারা ষোড়ষ সংশোধনীর সুপ্রিম কোর্টের রায় নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

মন্ত্রী এমপি না থাকলেও বন্যা কবলিত এলাকায় জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন এমনকি দলের মাঠ পর্যায়ের নেতা ত্রাণ বিতরণ কার্যক্রমে তৎপর থাকবেন বলে প্রতিশ্রুতি দেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ত্রাণ বিতরণ কর্মসূচিতে ৩০০ জনের মাঝে দশ কেজি করে চাল এবং নগদ ৫শ করে টাকা বিতরণ করেন করা হয়। সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্বাস আলী সরকার।

এসময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গির কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক, প্রেসিডিয়াম সদস্য বাবু সতিশ চন্দ্র রায়, সংসদ সদস্য নাজমুল হক প্রধান, জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম, জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *