ঢাকাঃ মঙ্গলবার , ২৪ অক্টোবর ২০১৭ ৬:৩৮ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / সারাদেশ / “কানাইঘাট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত “

“কানাইঘাট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত “

প্রকাশিত :

মুফিজুর রহমন নাহিদ, জেলা প্রতিনিধি(সিলেট):ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন শুক্রবার বিকেল ২টায় ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। গণতান্ত্রিক পর্যায়ে উক্ত নির্বাচনে সর্বসম্মতি ক্রমে ২০১৭-১৮ সনের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন (দৈনিক বাংলা বাজার পত্রিকার) সিলেট ব্যুারো প্রধান শাহজাহান সেলিম বুলবুল, সহ-সভাপতি পদে (দৈনিক সিলেট বাণীর) বিশেষ প্রতিনিধি আব্দুর রব ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন (দৈনিক যুগান্তর ও উত্তরপূর্ব পত্রিকার) কানাইঘাট প্রতিনিধি নিজাম উদ্দিন।

সহ-সম্পাদক পদে (দৈনিক ভোরের কাগজ ও সিলেট বাণীর) কানাইঘাট প্রতিনিধি আব্দুন নুর, কোষাধ্যক্ষ পদে (দৈনিক সংগ্রামের) কানাইঘাট প্রতিনিধি মিসবাহুল ইসলাম চৌধুরী, ক্রীড়া-সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক পদে (দৈনিক বিজয়ের কন্ঠের) কানাইঘাট প্রতিনিধি মাহবুবুর রশিদ, সদস্য পদে নির্বাচিত হয়েছেন (দৈনিক সিলেট বাণীর নির্বাহী সম্পাদক) এম.এ হান্নান, (দৈনিক মানবজমিনের) কানাইঘাট প্রতিনিধি বাবুল আহমদ, (দৈনিক সমকালের) কানাইঘাট প্রতিনিধি ও দৈনিক শ্যামল সিলেটের স্টাফ রিপোর্টার কাওছার আহমদ।

কানাইঘাট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের প্রথম অধিবেশনে ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এম.এ. হান্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এখলাছুর রহমানের পরিচালনায় ক্লাব নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার দায়িত্ব পালন করেন- কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুহেল, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে কানাইঘাট প্রেসক্লাবের আজীবন সদস্য ও দৈনিক সিলেটের দিনরাত পত্রিকার সম্পাদক ও প্রকাশক মুজিবুর রহমান ডালিম, কানাইঘাট উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি কলামিস্ট মাষ্টার মহি উদ্দিন।

নির্বাচনের সার্বিক পর্যবেক্ষণের দায়িত্বে ছিলেন কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য এনটিভির সিলেটের ব্যুারো প্রধান এডভোকেট মঈনুল হক বুলবুল। বিভিন্ন রাজনৈতিক দল, পেশাজীবি, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ প্রেসক্লাবের নির্বাচন কার্যক্রম পরিদর্শন করে সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার কানাইঘাট প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন- প্রেসক্লাবের সদস্য এ.কে.ইউ.এম আম্বিয়া চৌধুরী, দৈনিক সবুজ সিলেটের প্রতিনিধি আমিনুল ইসলাম, দৈনিক জালালাবাদ ও ভোরের পাতার প্রতিনিধি শাহীন আহমদ, দৈনিক সিলেট সুরমার প্রতিনিধি মাহফুজ সিদ্দিকী, দৈনিক সংবাদ প্রতিদিনের প্রতিনিধি আলা উদ্দিন আলাই, দৈনিক আমাদের সময় ও দৈনিক যুগভেরীর প্রতিনিধি সুজন চন্দ অনুপ, দৈনিক মানচিত্রের প্রতিনিধি আহমেদুল কবির মান্না, দৈনিক সন্ধ্যাবানী ও সুরমা মেইল ডট কমের প্রতিনিধি মুমিন রশিদ, দৈনিক সিলেটের দিনরাতের প্রতিনিধি রোটারিয়ান ইকবাল হোসেন প্রমুখ।

দ্বি-বার্ষিক নির্বাচন পরবর্তী সভাপতির বক্তব্যে কানাইঘাট প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এম.এ হান্নান প্রেসক্লাবের নির্বাচিত নতুন নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে বলেন- কানাইঘাট প্রেসক্লাব ২০০২ সালে প্রতিষ্ঠিত হয়েছিল কানাইঘাটবাসীর প্রত্যাশা পূরণ ও সাংবাদিকদের কল্যাণের জন্য।

ঐক্যবদ্ধভাবে কানাইঘাটের কর্মরত সকল সাংবাদিক প্রেসক্লাবের সাথে একীভূত হয়ে সাংবাদিকদের স্বার্থ সংরক্ষণ, পেশাগত মান উন্নয়নের পাশাপাশি কানাইঘাটের সমস্যা, সম্ভাবনা, ইতিহাস, ঐতিহ্য তুলে ধরার মাধ্যমে প্রেসক্লাব সকল মত ও পথের মানুষের আশা আকাংখা প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। তিনি প্রেসক্লাবের নির্বাচিত নেতৃবৃন্দ এবং কর্মরত সকল সাংবাদিককে ঐক্যবদ্ধভাবে দেশ ও জাতির স্বার্থে বস্তুনিষ্ঠত সংবাদ প্রকাশের পাশাপাশি প্রেসক্লাবের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করার আহ্বান জানান।

এ সম্পর্কিত আরও

Check Also

কাপ্তাই হ্রদের পানিতে দুই ভাই-বোনের সলিল সমাধি

রাঙ্গামাটির লংগদুতে খেলা করতে গিয়ে নদীর পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু ঘটেছে। ঘটনাটি …

Leave a Reply