Mountain View

আল্লাহর রহমতে বাংলাদেশের মানুষজন আমাকে ভালোবাসে, তাদের তো কিছু দেওয়া লাগবে

প্রকাশিতঃ আগস্ট ২০, ২০১৭ at ১০:২২ অপরাহ্ণ

দুই বছর আগে আগস্ট মাসেই দক্ষিণ আফ্রিকার সাথে টেস্ট ম্যাচের পর হুট করেই টেস্ট দল থেকে বাদ পড়েন অলরাউন্ডার নাসির হোসাইন। মাঝের দুই বছরে ওয়ানডে দলে আসা যাওয়ার মাঝে থাকলেও টেস্ট দলে আর ফেরা হচ্ছিলো না তার।
তবে অজিদের সাথে আসন্ন টেস্ট সিরিজের জন্য দুবছর পর টেস্ট দলে ডাক পেয়েছেন এই ডানহাতি অলরাউন্ডার। আর দুই বছর পর সাদা পোষাকের দলে ফিরে দারুণ উচ্ছ্বসিত তিনি।

 

সদ্য ঘোষিত ১৪ সদস্যের প্রথম টেস্টের দলের অনুশীলন রোববার সকালে ছিল মিরপুরে। শেরে বাংলা স্টেডিয়ামে অনুশীলনের পর নাসিরের আগমন সাংবাদিকদের সামনে।

 

সেখানে সাংবাদিকদের সাথে সাথে আলাপকালে নাসির মজা করেই বলে ফেললেন, তিনি খেললেও নিউজে থাকেন, না খেললেও থাকেন। জানিয়েছেন, একাদশে জায়গা পেলে অবশ্যই পারফর্ম করবেন। পারফর্মেন্স দিয়েই ভক্তদের খুশি করতে চান এই ডানহাতি স্পিনার। তিনি জানান,‘এর যতটা ইতিবাচক দিক আছে ততটা নেতিবাচক দিকও রয়েছে।

এখন আমি যদি পারফর্ম করি অবশ্যই আমার ভক্তদের ভালো লাগবে। আর না করলে সেই জিনিসগুলো অনেক নেতিবাচকভাবে আসবে।’এদিকে দীর্ঘ বিরতির পর দলে ফিরে কিছুটা চাপ অনুভব করছেন নাসির। দেশের সাধারণ মানুষের ভালবাসার প্রতিদান দিতেই ভালো খেলতে চান তিনি।

 

নাসির আরও বলেন,‘চাপতো একটু থাকবেই। আল্লাহর রহমতে বাংলাদেশের মানুষজন আমাকে ভালোবাসে। তাদের তো কিছু দেওয়া লাগবে। তাদের জন্য আমি চেষ্টা করবো সব সময় ভালো খেলতে।’

এ সম্পর্কিত আরও

Mountain View