Mountain View

কিশোরগঞ্জে মহিলাদলের সমাবেশ

প্রকাশিতঃ আগস্ট ২০, ২০১৭ at ৩:৩৩ অপরাহ্ণ

মো:আরিফুররহমান (কিশোরগঞ্জ প্রতিদিন) কিশোরগন্জের পাকুন্দিয়ায় বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে বিএনপি’র প্রাথমিক সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম উপলক্ষ্যে আয়োজিত মহিলা সমাবেশ সম্পন্ন হয়েছে। শনিবার বিকালে উপজেলার সৈয়দগাঁও গ্রামে এই সমাবেশ শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়।
উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মো. জালাল উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব ভিপি মো. কামাল উদ্দিনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মাজহারুল ইসলাম।
সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জেসমিন সুলতানা কবিতা, পাকুন্দিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইসচেয়ারম্যান মোছা. শামছুন্নাহার আপেল।
আরো বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্মআহ্বায়ক এরফান উদ্দিন মাস্টার ও বোরহান উদ্দিন সরকার, পৌর বিএনপির যুগ্মআহ্বায়ক এসএএম মিনহাজ উদ্দিন, পৌরসভার সাবেক কাউন্সিলর তাসলিমা সুলতানা, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আমিনুল হক জজ প্রমুখ।
সমাবেশে আনুষ্ঠানিকভাবে মহিলা দলের নেতাকর্মীদের মাঝে বিএনপি’র প্রাথমিক সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করা হয়। এতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে বিপুলসংখ্যক মহিলা দল নেতাকর্মী অংশ নেন।

এ সম্পর্কিত আরও

Mountain View