Mountain View

প্রস্তুতি ম্যাচ বাতিলের সিদ্ধান্ত অস্ট্রেলিয়ার

প্রকাশিতঃ আগস্ট ২০, ২০১৭ at ১২:৫৩ পূর্বাহ্ণ

বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে গতকাল রাতে ঢাকায় পা রেখেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। মূল সিরিজ আরম্ভ হওয়ার আগে স্মিথ বাহিনীদের দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলার কথা থাকলেও সেটি না খেলার সিদ্ধান্ত নিয়েছে অস্ট্রেলিয়া।

বিসিবি একাদশ-অস্ট্রেলিয়ার মধ্যকার প্রস্তুতি ম্যাচটি ফতুল্লার খান ওসমান আলী স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও মাঠের ভিতর পানি থাকার কারণে সেখানে আয়োজন করা হচ্ছেনা ম্যাচটি। পরবর্তীতে অজিদের বিকেএসপিতে খেলার প্রস্তাব দিলেও দূরের কারণে খেলতে রাজি হয়নি তারা।

বিকেএসপি বাদে ইউল্যাব মাঠে একমাত্র প্রস্তুতি ম্যাচটি আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছিল বিসিবি। অস্ট্রেলিয়ার একটি পরিদর্শক দল মাঠ পর্যবেক্ষণ করে গেলেও সুযোগ-সুবিধা না থাকার কারণে সেখানে খেলতে আপত্তি জানিয়েছে স্মিথরা।

অন্যদিকে ফতুল্লার মাঠের ভিতরের পানি শুকিয়ে গেলেও বাইরে জমে থাকা পানির কারণে এলাকাজুড়ে রয়েছে দুর্গন্ধ। তবে প্রথম টেস্টের ভেন্যু মিরপুর শেরে-ই-বাংলা স্টেডিয়ামে অজিরা প্রস্তুতি ম্যাচ খেলার আগ্রহ দেখালেও রাজি ছিল না বিসিবি।আগামী ২৭ আগস্ট মিরপুরে শুরু হবে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট, চলবে ৩১ আগস্ট পর্যন্ত। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট আরম্ভ হবে ৪ সেপ্টেম্বর চট্টগ্রামে।

এ সম্পর্কিত আরও

Mountain View