Mountain View

নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে মুশফিকের শোক প্রকাশ

প্রকাশিতঃ আগস্ট ২১, ২০১৭ at ৮:১১ অপরাহ্ণ

হুঠ করেই না ফেরার দেশে চলে গেলেন বাংলা চলচ্চিত্রে কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক। আজ সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই কিংবদন্তি অভিনেতা ।

তাঁর মৃত্যুতে শোকের মাসে সারা দেশে আবার শোকের ছায়া। তাঁর মৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম।

নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে মুশফিকের শোক প্রকাশ সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে মুশফিক তাঁর পেজে রাজ্জাকের একটি ছবি দিয়ে লিখেছেন,আমাদের দেশের কিংবদন্তী অভিনেতা নায়করাজ রাজ্জাক আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । আল্লাহ যেন তাকে জানাত দান করুক। তার আত্মার প্রার্থনা করছি ও তাঁর পরিবারের প্রতি শোক প্রকাশ করছি।

১৯৪২ সালে ২৩ জানুয়ারি কলকাতায় জন্মগ্রহণ করেন। ষাটের দশকের মাঝামাঝি সময়ে তিনি চলচ্চিত্র অভিনেতা হিসেবে পরিচিতি লাভ করেন। দেশীয় চলচ্চিত্র শিল্পে ষাট ও সত্তরের দশকের প্রধান অভিনেতা হিসেবে বিবেচনা করা হয় তাকে।

১৯৯০ সাল পর্যন্ত বেশ দাপটের সঙ্গেই অভিনয় করেন তিনি। চলচ্চিত্রে অনাবদ্য অভিনয়ের কারণে তাকে নায়করাজ রাজ্জাক খ্যাতিও দেয়া হয়েছে। পাশাপাশি জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ ততোধিক সম্মাননা অর্জন করেছেন তিনি। এছাড়া জাতিসংঘের জনসংখ্যা

এ সম্পর্কিত আরও

Mountain View