Mountain View

“জরিপ অনুযায়ী ৭৩% জনগন জননেত্রী শেখ হাসিনার উপর আস্থা রাখেন”

প্রকাশিতঃ আগস্ট ২২, ২০১৭ at ১০:২২ অপরাহ্ণ

 

মোঃ জহির রায়হান –সিরাজগঞ্জঃ “জরিপ অনুযায়ী ৭৩% জনগন জননেত্রী শেখ হাসিনার উপর আস্থা রাখেন” বলেন। প্রফেসর ডাঃ হাবীবে মিল্লাত মুন্না এমপি ।১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে স্বাধীনতা স্কয়ারে সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত শোক ও স্মরন সভায় প্রধান অতিথির বক্তব্যে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও সিরাজগঞ্জ সদর-কামারখন্দের মাননীয় সংসদ সদস্য প্রফেসর ডাঃ হাবীবে মিল্লাত মুন্না সাহেব কথা গুলো বলেন।

তিনি আরো বলেন “ ৬৮ বছরের পুরনো দল বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেও জনগনের সাথে থাকে আবার ক্ষমতায় না থাকলেও জনগনের পাশে থাকে। জনগন জামায়াত- বিএনপির পেট্রোল সন্ত্রাসের কথা ভুলে যায় নাই । তারা পান ব্যবসায়ী গনেশকে আগুন দিয়ে হত্যা করেছে । বিএনপি হল জনগন বিচ্ছিন্ন একটি দল”।

উক্ত শোক ও স্মরন সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো আবু ইউসুফ সুর্য প্রেসিডেন্ট- সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স ও সিনিয়র সহ-সভাপতি সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ , জনাব কে এম হোসেন আলী হাসান সহ-সভাপতি সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ, সৈয়দ আব্দুর রউফ মুক্তা মেয়র- সিরাজগঞ্জ পৌর সভা ও সহ-সভাপতি সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছাড়াও জেলা যুবলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট আব্দুল হাকিম ও জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মোঃ শামছুজ্জামান আলো , শহর ছাত্রলীগের সাধারন সম্পাদক আহসান হাবীব খোকা বক্তব্য রাখেন ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আলহাজ্ব ইসহাক আলী সভাপতি পৌর আওয়ামীলীগ ও পরিচালনা করেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব দানিউল হক মোল্লা।

এ সম্পর্কিত আরও

Mountain View