Mountain View

রাজ্জাককে দেখতে এসে হাসপাতালে মুখোমুখি শাকিব-জায়েদ, অতঃপর যা বললেন শাকিব

প্রকাশিতঃ আগস্ট ২২, ২০১৭ at ১১:৫৯ পূর্বাহ্ণ

গতকাল সোমবার ইউনাইটেড হাসপাতালে প্রয়াত হন লাবাংলাদেশের কিংবদন্তি নায়করাজ রাজ্জাক। হৃদরোগে আক্রান্ত হওয়ার পরে বিকাল ৫টা ২০ মিনিটে ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়। সেখানে সন্ধ্যা ৬টা ১০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নায়করাজ।

নায়ক রাজের মৃত্যুর খবর পেয়ে শোকের ছায়া নেমে এসেছে চলচ্চিত্রাঙ্গনে।

আর তাকে দেখতে এদিন সন্ধ্যার পর থেকেই হাসপাতালে ভিড় জমাতে থাকেন দেশের তারকা অভিনেতা অভিনেত্রীরা। এরইমাঝে এই কিংবদন্তিকে দেখতে এসে মুখোমুখি দেশের সুপারস্টার শাকিব খান ও শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান!
গেলো শিল্পী সমিতির নির্বাচন নিয়ে বিব্রতকর পরিস্থিতির ভেতর দিয়ে যাচ্ছে গোটা ইন্ডাস্ট্রি।

কারণ এই নির্বাচন নিয়েই তারকা অভিনেতা শাকিবের সঙ্গে দূরত্ব তৈরি হয় বর্তমান শিল্পী সমিতির নেতাদের। গণমাধ্যমে একের বিপরীতে অন্যকে তুলোধুনো পর্যন্ত করেন। অথচ কিংবদন্তি নায়ক রাজের মৃত্যুতে শাকিবকে দেখে খুব স্বাভাবিক আচরণ করতে দেখা গেছে জায়েদ খানকে।

এর আগে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান নিজের শোকের কথা জানিয়েছেন। শাকিব খান ফেসুবক স্ট্যাটাসে লেখেন, বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক স্যার আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

নায়ক রাজের মৃত্যুর সংবাদ শুনে সবার আগে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চলে আসেন শাকিব খান। সেখানে বেশ খানিকক্ষণ সময় কাটান তিনি। এরপর হাসপাতাল ছেড়ে যাওয়ার আগ মুহূর্তে হাসপাতালের ভেতরেই দেখা হয় জায়েদ খানের সঙ্গে। মুখোমুখি হওয়া মাত্রই দুজনই হাত বাড়িয়ে হ্যান্ডশেক করতে দেখা গেছে। তবে বাইরে থেকে তাদের মধ্যে কি কথা হয়েছে তা বোঝা যায়নি।

অন্যদিকে নায়ক রাজকে দেখতে হাসপাতালে সন্ধ্যা থেকেই আসতে থাকেন চলচ্চিত্র অঙ্গনের তারকারা। এরমধ্যে শাকিব ও জায়েদ ছাড়াও আসেন চিত্রনায়ক আলমগীর,ফেরদৌস, পিযুশ বন্দ্যোপাধ্যায়, ওমর সানি, মৌসুমি, সাইমন প্রমুখ।

এ সম্পর্কিত আরও

Mountain View