ঢাকা : ২৬ সেপ্টেম্বর, ২০১৭, মঙ্গলবার, ৪:৩৫ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > সারাদেশ > ঠাকুরগাঁওয়ে ১ লক্ষ টাকার ত্রাণ কার্যক্রম পরিচালনা করেছে প্রসাস

ঠাকুরগাঁওয়ে ১ লক্ষ টাকার ত্রাণ কার্যক্রম পরিচালনা করেছে প্রসাস

গত শনিবার ঠাকুরগাঁও জেলা তে প্রায় ১ লক্ষ টাকার ত্রাণ কার্যক্রম পরিচালনা করে প্রতিশ্রুতি সামাজিক সংঘ বাংলাদেশ (প্রসাস)। প্রসাস থেকে প্রায় ১৭০ টি বন্যার্ত পরিবার কে ১ সপ্তাহের খাবার সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া প্রসাস থেকে ৬০০ পরিবারের মাঝে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ সামগ্রী বিতরণ করা হয়।

এ ব্যাপারে প্রসাসের কেন্দ্রীয় সভাপতি রাইহানুল ইসলাম রাহী বলেন “বর্তমান এমন পরিস্থিতিতে বাংলাদেশের প্রতিটি সংগঠন কে এগিয়ে আসা উচিৎ। বন্যার্ত পরিবারগুলো কে খাবার ও চিকিৎসা সহায়তা প্রদান করা উচিৎ। যেহেতু উত্তরবঙ্গের বন্যার খুবই খারাপ অবস্থা সেহেতু প্রত্যেক নাগরিকের উচিৎ এইসব অসহায় মানুষ গুলোর পাশে দাড়াঁনো।”

এ সময় ত্রাণ বিতরনের সময় উপস্থিত ছিলেন প্রসাসের কেন্দ্রীয় কমিটির সভাপতি রাইহানুল ইসলাম রাহী, সাধারণ সম্পাদক সায়মা আক্তার, সহ-সভাপতি মীর খশরুজ্জামান হিল্লোল ও ফরিদুর রেজা, অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম, স্কুল ও পাঠচক্র বিষয়ক সম্পাদক হাবিব ও প্রসাসের অন্যান্য সদস্যরা।

ত্রাণ বিতরণ শেষে তারা প্রসাসের ঠাকুরগাঁও জেলা শাখা কমিটি উদ্বোধন করেন। ঠাকুরগাঁও জেলা শাখা কমিটির সভাপতি নির্বাচন করা হয় মো: সুমন ইসলাম কে ও সাধারণ সম্পাদক হোন ফায়সাল আহমেদ। এছাড়া সিনিয়র সহ-সভাপতি হোন আবুল কালাম আজাদ, সহ-সভাপতি হোন ফিরোজ জামান ও রাশেদ বান্না।

সাংগঠনিক সম্পাদক করা হয় শাহরিয়ার হৃদয়সহ কয়েকজন কে। এ ব্যাপারে প্রসাস এর কেন্দ্রীয় সভাপতি রাইহানুল ইসলাম রাহী বলেন ”আমাদের আশা খুব শিগরই সারা বাংলাদেশে প্রসাসের শাখা ছড়িয়ে যাবে। প্রতিটি বিশ্ববিদ্যালয় ও জেলাতে প্রসাসের কমিটি ঘোষণা করা হবে। আমরা কাজ করছি দেশকে নিয়ে। যুব সমাজ যেন আরো বেশি সমাজকল্যান মূলক কাজে জড়িত হয় আমাদের লক্ষ্য সেটাই”

এ সম্পর্কিত আরও