Mountain View

সিপিএল খেলতে যাওয়ার আগে অস্ট্রেলিয়া টেস্ট নিয়ে যা বললেন মাহমুদুল্লাহ

প্রকাশিতঃ আগস্ট ২৩, ২০১৭ at ১০:৫০ পূর্বাহ্ণ

প্রথমবারের মতো ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলার এক সুবর্ণ এসে গেল মাহমুদউল্লাহ রিয়াদের। সাকিব আল হাসানের দল জ্যামাইকা তালাওয়াস তাকে দলে পেতে আগ্রহ প্রকাশ করেছে। সব কিছু ঠিকঠাক থাকলে আজ ওয়েস্ট ইন্ডিজের বিমান ধরবেন তিনি। শুক্রবার প্রথম ম্যাচ খেলতে পারবেন সেন্ট লুসিয়া স্টার্সের বিপক্ষে।

এর আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য ঘোষিত দলে জায়গা হয়নি বাংলাদেশ দলের অন্যতন অভিজ্ঞ অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ। ঠিক এই সময়ই সিপিএল থেকে ডাক পেল মাহমুদুল্লাহ । আর সাথে সাথে সুযোগটাও কাজে লাগালেন এই অলরাউন্ডার ।

এদিকে , ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার আগে একটি গণমাধ্যমের সাথে দেওয়া এক সাক্ষাৎকার বলেন, “নির্বাচকরা যেটা ভালো মনে করেছেন সেটাই করেছেন। আমি তাদের সাথে সম্পূর্ণ একমত। আমাকে অবশ্যই ভালো করতে হবে।

আমি চেষ্টা করবো যেন টেস্ট দলে আবার জায়গাটা ফিরে পেতে পারি। আমার এখনও প্রবল ইচ্ছা বাংলাদেশ দলের হয়ে তিন ফরম্যাটের ক্রিকেটেই যেন ভালো খেলতে পারি। ”

“এখন সিপিএল নিয়েই শুধু চিন্তা করছি। চেষ্টা করবো সেখানে ভালো পারফরমেন্স করতে। সিপিএলের সাথে দক্ষিণ আফ্রিকা সফরটাও মাথায় থাকবে। ”’

উল্লেখ্য, আগামী ৯ সেপ্টেম্বর সিপিএলের ফাইনাল, আর রিয়াদ এই পুরোটা সময় সেখানে থাকার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। সিপিএলে এই নিয়ে মোট চার বাংলাদেশি ক্রিকেটারের খেলার সুযোগ হলো।

এ সম্পর্কিত আরও

Mountain View