শনিবার , অক্টোবর ২১ ২০১৭
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / বিনোদন / ৫৫ লাখ ছাড়িয়ে গেল বড় ছেলে

৫৫ লাখ ছাড়িয়ে গেল বড় ছেলে

কোরবানি ঈদে প্রচার হওয়া টেলিছবি ‘বড় ছেলে’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন মেহজাবিন ও অপূর্ব। চ্যানেল নাইনে প্রচারের পরই আলোচনায় চলে আসে টেলিছবিটি। সামাজিক যোগাযোগের মাধ্যমেও এটি ভাইরাল হয়ে যায়।

মিজানুর রহমান আরিয়ান পরিচালিত টেলিছবিটি এবার গড়লো নতুন রেকর্ড। সেটি হলো মাত্র ৯ দিনেই ‌‘বড় ছেলে’ ইউটিউবে ৫০ লাখ দর্শকের মাইলফলক স্পর্শ করেছে। বাংলাদেশের আর কোনও নাটক বা টেলিছবির এমন নজির নেই। সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে এর বর্তমান ভিউ ৫৭ লাখেরও বেশি!

মধ্যবিত্ত পরিবারের গল্প নিয়ে সাজানো ‘বড় ছেলে’র গল্পে মধ্যবিত্ত অপূর্ব ও উচ্চবিত্ত পরিবারের মেয়ে মেহজাবিনের প্রেম দেখানো হয়। আবেগঘন সংলাপ আর এক্সপ্রেশনে মুগ্ধ করেছেন দুই তারকা। তারই প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা। সুবর্ণা মুস্তাফার মতো অনেক তারকারাও টেলিছবিটির প্রশংসা করেছেন।

তবে বাস্তবতা বিবর্জিত দুর্বল গল্প ও অতিমাত্রায় সিনেমাটিক উপস্থাপনে অনেকের কাছে সমালোচিতও হয়েছে নাটকটি। ফেসবুকে রিউমার ছড়িয়ে স্বস্তা আবেগের টেলিছবিটিকে জনপ্রিয় করার চেষ্টা হয়েছে বলে দাবি করছেন অনেকে। এ নিয়ে ফেসবুকে ‘বড় ছেলে’র পক্ষে বিপক্ষে চলছে বিতর্কও।

কিন্তু দিন শেষে টেলিছবিটি দর্শক ফেরাতে পেরেছে টেলিভিশনে এটা দারুণ একটি ব্যাপার বলে মানছেন সবাই। টিভি থেকে বিমুখ হওয়া দর্শকদের ফিরিয়ে আনতে এ ধরনের সহজ ভাষার নাটক-টেলিছবি প্রচুর নির্মাণের প্রয়োজন আছে বলে মনে করছেন টিভি চ্যানেল সংশ্লিষ্টরা।

এ সম্পর্কিত আরও

Check Also

সাইফকে প্রথম দেখায় কি বলেছিলেন কারিনা!

পতৌদির নবাব সাইফ আলী খান ও কারিনা কাপুর খান দুজনেই বলিউডের সফল তারকা। প্রেম করে …