ঢাকাঃ মঙ্গলবার , ২৪ অক্টোবর ২০১৭ ৫:২৩ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / বিনোদন / আগে ফিট হতে চাই, এখনই নতুন কাজ নয় : অপু বিশ্বাস

আগে ফিট হতে চাই, এখনই নতুন কাজ নয় : অপু বিশ্বাস

প্রকাশিত :


বিনোদন ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ চিত্রনায়িকা অপু বিশ্বাস আগামী ডিসেম্বরের আগে আর কোনো নতুন কাজে অংশ নেবেন না। সবশেষ কোরবানির ঈদের আগে চিত্রনায়ক রিয়াজের সঙ্গে তেজগাঁওয়ের কোক স্টুডিওতে নাভানার বিভিন্ন পণ্যের মডেল হিসেবে কাজ করেন তিনি।যৌথভাবে এ বিজ্ঞাপনগুলো নির্মাণ করেছেন এস এম সালাউদ্দিন এবং কে এস ফাহিম। আর বড় পর্দায় অপু অভিনীত সবশেষ গত রমজানের ঈদে বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পায়।নতুন কাজের প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমি আপাতত নতুন কাজ করছি না। কারণ আমি আরেকটু ফিট হতে চাই।

বিজ্ঞাপনের কাজও পুরোপুরি ফিট হয়ে শুরু করতে চেয়েছিলাম। তারপরও কয়েকটি পণ্যের শুটিং করা হলো। তবে এবার প্রতিজ্ঞা করেছি ডিসেম্বরের আগে আর কোনো শুটিং করব না। নিজেকে ফিট করার চেষ্টা করছি। নিয়মিত খাবারের পাশাপাশি খাবারেও পরিবর্তন এনেছি। নতুন লুকে নাভানার বাকি পণ্যগুলোর মডেল হিসেবে কাজ শুরু করার ইচ্ছে আছে।এদিকে, আসছে ২৭শে সেপ্টেম্বর আব্রাহাম খান জয়ের বয়স এক বছর পূর্ণ হবে। আর এই দিনটা বেশ জাঁকজমকভাবে পালন করার পরিকল্পনা করছেন অপু বিশ্বাস। এই অনুষ্ঠানের জন্য দাওয়াত কার্ডও নির্বাচন করে ফেলেছেন তিনি। শাকিব খান ও তার একমাত্র সন্তান জয়ের জন্মদিনের অনুষ্ঠানটির ডিজাইন কেমন হবে তা নিয়েই ভাবছেন এখন অপু।উল্লেখ্য, শাকিব খান ও অপু বিশ্বাস জুটি হয়ে বেশকিছু চলচ্চিত্রে অভিনয় করেন। তাদের অভিনীত বেশির ভাগ ছবিদর্শকপ্রিয়তা পায়। এরপর হঠাৎ গণমাধ্যমে প্রকাশ পায় তাদের বিয়ের খবর। শাকিব-অপুর বিয়ে হয়েছিল ২০০৮ সালের ১৮ই এপ্রিল। দীর্ঘদিন বিষয়টি গোপনরাখা হয়। পরে এ বছরই গণমাধ্যমের কাছে বিয়ের কথা প্রকাশ করেন অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭শে সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে অপুর কোলজুড়ে আসে সন্তান আব্রাহাম খান জয়।

এ সম্পর্কিত আরও

Check Also

ফেরদৌসের সাথে হলিউড নায়িকা সেলিন বেরান!

ইংল্যান্ডের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের চিত্রনায়ক ফেরদৌস। ‘ইন পারসু অব লাভ’ শিরোনামের ছবিটিতে তার …