দুই বছর পর আবার সালমান মুক্তাদির

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৯, ২০১৭ at ৭:২০ পূর্বাহ্ণ


বিনোদন ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমস: ইউটিউব তারকা সালমান মুক্তাদির এখন নিয়মিত নাটকে অভিনয় করেন না। তিনি ব্যস্ত ইউটিউব কনটেন্ট এবং নাটক নির্মাণ নিয়ে। নতুন খবর হচ্ছে, দুই বছর পর আবারও ছোটপর্দার অভিনয়ে ফিরলেন তিনি। সালমান অভিনীত নতুন এই নাটকের নাম ‘অনুরূপা’।অনুরূপা লিখেছেন মাসুম শাহরিয়ার। পরিচালনা করছেন অমিতাভ আহমেদ রানা। এতে আরও অভিনয় করেছেন কচি খন্দকার, শবনম ফারিয়া, সিয়াম আহমেদ, সাজু মুনতাসির প্রমুখ। চ্যানেল আইতে আগামী ২২ সেপ্টেম্বর রাতে প্রচার হবে এটি।এর আগে মাস্তি আনলিমিডেট নাটকে নায়লা নাঈমের সঙ্গে ‘জান ও বেবি’ গানে অভিনয় করে আলোচনায় এসেছিলেন সালমান। এরপর তিনি নির্দেশনায় কাজ করেছেন। গেল ঈদে তার নির্মিত ‘প্রেম মোহাব্বত ভালোবাসা’ নামের একটি টেলিছবি প্রচার হয়েছে।

অনুরূপা নাটকটি নিয়ে সালমান বলেন, ‘নাটকের প্রযোজক সাজু মুনতাসির। তিনিও এই নাটকে অভিনয় করছেন। মূলত তার ডাকেই কাজটি করছি। আজ সোমবারও রাজধানীর উত্তরার একটি শুটিংবাড়িতে এর নির্মাণ কাজ চলছে।’
ইউটিউবে আছে সালমানের দুটি চ্যানেল। একটির নাম ‘সালমান দ্য ব্রাউন ফিশ’, আরেকটি ‘সালমান দ্য পুটি মাছ’। পাশাপাশি সালমান চ্যানেই আইয়ের ইউটিউব চ্যানেলের কনসালটেন্ট হিসেবে কাজ করছেন।

এ সম্পর্কিত আরও