ঢাকা : ১৯ অক্টোবর, ২০১৭, বৃহস্পতিবার, ২:০৯ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / এক্সক্লুসিভ / শক্তিশালী ব্যাটারির স্বল্প মূল্যের ফোন নকিয়া-২

শক্তিশালী ব্যাটারির স্বল্প মূল্যের ফোন নকিয়া-২

প্রকাশিত :

নকিয়া ৮-এর পরে এবার বাজারে আসতে যাচ্ছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ফোন নকিয়া ২। ফোনটির ফিচার সম্পর্কে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি।

তবে ধারণা করা হচ্ছে, এতে থাকতে পারে সর্বনিন্ম ৪ দশমিক ৭ থেকে সর্বোচ্চ ৫ ইঞ্চি পর্যন্ত ৭২০পি এইচডি ডিসপ্লে ও অ্যান্ড্রয়েড ৭ নুগ্যাট অপারেটিং সিস্টেম।

মার্কিন মান নিয়ন্ত্রণ সংস্থার একটি ডকুমেন্ট (নথি) অনুযায়ী, ফোনটিতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ২১০, ১.৩ গিগাহার্জ গতিসম্পন্ন কোয়াডকোর প্রসেসর, সঙ্গে থাকছে ৪০০০ এমএএইচ ধারণক্ষমতাসম্পন্ন ব্যাটারি।

স্ন্যাপড্রাগন ২১০ চিপসেটটির সঙ্গে ৭২০পি ডিস্পলে ব্যবহারের ফলে ফোনটি অনায়াসে ৩ দিন পর্যন্ত ব্যাকআপ দিতে পারবে বলে ধারণা করা হচ্ছে।

যারা বিগত দিনের নকিয়া হ্যান্ডসেটের মতো ব্যাকআপসমৃদ্ধ ফোনের জন্য অপেক্ষা করছিলেন, তাদের জন্য ফোনটি বেশ কাজে আসতে পারে। ফোনটিতে ফাস্ট চার্জিংয়ের কোনো সুবিধা নেই।

তবে সঙ্গে থাকা ৫ ভোল্ট ২ অয়াম্পেয়ার আউটপুটের চার্জারটির মাধ্যমে ফুল চার্জ হতে দুই ঘণ্টা লাগতে পারে। ফোনটির দাম ১২০ ডলারের কাছাকাছি হতে পারে বলে জানা গেছে।

এ সম্পর্কিত আরও

Check Also

ঝগড়ার পর কিভাবে সমাধান চায় স্বামী-স্ত্রী!

কলহ নাকি কষ্টিপাথর। তাতেই যাচাই সম্পর্ক কতটা খাঁটি। তবে ঝগড়া-ঝাটি যে কোনও সম্পর্কের ক্ষেত্রেই বেশ …