ঢাকা : ১৯ অক্টোবর, ২০১৭, বৃহস্পতিবার, ২:০৭ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / সারাদেশ / প্রথম বর্ষের শিক্ষার্থীকে পেটালো ছাত্রলীগ কর্মী

প্রথম বর্ষের শিক্ষার্থীকে পেটালো ছাত্রলীগ কর্মী

প্রকাশিত :

অাদ্রিয়ান অরিত্র,জাবি প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কর্মী দ্বারা প্রথম বর্ষের শিক্ষার্থীকে মারধরের ঘটনা ঘটেছে।

ঘটনাটি ঘটে অাজ (বুধবার) সকালে। মীর মশাররফ হোসেন হলের অাবাসিক ছাত্র ৪৫ তম অাবর্তনের সাহাদাত হোসেন নামে এক ছাত্রলীগ কর্মী গণরুমে গিয়ে মারধর করে বলে অভিযোগ করে নাজমুল হাসান এবং মিজাউল হাসান কৌশিক নামে দুই শিক্ষার্থী (৪৬তম অাবর্তন)। নাজমুল হাসান এবং মিজাউল হাসান কৌশিক(দর্পণ) বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী এবং মীর মশাররফ হোসেন হলের অাবাসিক ছাত্র।

ভোক্তভুগী দুই শিক্ষার্থী জানায়, সকালে ক্লাস করতে যাওয়ার পথে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) তে ছাত্রলীগ কর্মী সাহাদাত হোসেনের সাথে দেখা হয়। সাহাদাত হোসেন তাদের টি-শার্ট পড়ে বের হবার জন্য অনেক বকা দেয় এবং হলে গিয়ে টি-শার্ট খুলে ক্লাসে যেতে বলে। তখন তারা বলে, পরে অার ক্লাসে ঢুকতে দিবে না ভাই।ক্লাসের সময় নেই। তবু শাহাদত হোসেন তাদের হলে পাঠাতে বাধ্য করে। ক্লাস শেষ হলে তারা গণরুমে অাসলে, সাহাদাত হোসেন গণরুমে অাসে এবং তাদের বেধরক মারা শুরু করে।

নাজমুল হাসান বলে, অামি ওয়াশরুমে ছিলাম কিন্তু অামাকে ফ্রেশ হতেও সময় দেই নি, জোর করে ওয়াশরুম থেকে বের করে অামাকে মারে। অামাদের অপরাধ ছিলো ক্লাসের সময় না থাকা সত্ত্বেও কেন অামরা টি-শার্ট খুলে যায় নি। কিন্তু এখন তো অামাদের টি-শার্ট পড়ার অনুমতি অাছে, গেষ্ট-রুমে তারাই অামাদের অনুমতি দিছে।তারপরও কেন অাজ অামাদের মারলো বুঝে উঠতে পারছি না।

এ বিষয়ে ছাত্রলীগ কর্মী সাহাদাত হোসেনের সাথে যোগাযোগ করা হলে, সে এই বিষয়ে কিছু না বলেই মুঠো-ফোন রেখে দেয়। এই বিষয়ে মীর মশাররফ হোসেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. শফি মুহাম্মদ বলেন, অামার কাছে মৌখিক কিংবা লিখিত কোন অভিযোগ অাসে নি, অভিযোগ অাসলে তদন্ত সাপেক্ষে বিচার করা হবে।

এ সম্পর্কিত আরও

Check Also

পানিতে ডুবে শিশুর মৃত্যু

গাজীপুরের শ্রীপুরে মৎস্য খামারের পানিতে ডুবে মো. আরাফাত নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (১৮ …