Mountain View

শৃঙ্খলার জন্যে সেনাবাহিনী মোতায়েন

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২০, ২০১৭ at ৯:০৭ অপরাহ্ণ

 

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘শৃঙ্খলার জন্য সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। প্রধানমন্ত্রী এরই মধ্যে সেনাবাহিনী মোতায়েন করেছেন।’ বুধবার টেকনাফের শামলাপুরে রোহিঙ্গাদের মধ্যে ত্রাণ বিতরণ শেষে এ কথা বলেন সেতুমন্ত্রী। তিনি বলেন, ‘পাঁচ লাখ রোহিঙ্গা আজ শরণার্থী হয়ে এসেছে। এটা দেখে যারা বাংলাদেশে দুর্ভিক্ষের দুঃস্বপ্ন দেখছেন তাঁরা বোকার স্বর্গে বাস করছেন।’

তিনি আরো বলেন, ‘আমাদের হাতে প্রচুর খাদ্য জমা আছে। চালের বাজারও এখন স্থির। চালের বাজারে চালের দাম কমতে শুরু করেছে। কোনো প্রকার অভাব সারা দেশে হবে না।’ এ সময় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, স্থানীয় সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সাইমুম সরওয়ার কমল, আবদুর রহমান বদি, জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, জেলা প্রশাসক মো. আলী হোসেন, পুলিশ সুপার ইকবাল হোসেন উপস্থিত ছিলেন।

সকালে কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের দেওয়া ত্রাণ গ্রহণ করে জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করেন সেতুমন্ত্রী। এ ছাড়া বিকেলে উখিয়ার বালুখালীতে পাঁচ হাজার রোহিঙ্গার মধ্যে ত্রাণ বিতরণ করেন মন্ত্রী।

এ সম্পর্কিত আরও

Mountain View