সাব্বিরের ক্ল্যাসিকাল ব্যাটিংয়ে বড় সংগ্রহের পথে বাংলাদেশ

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২১, ২০১৭ at ৯:১৪ অপরাহ্ণ

২১১ রানে ছিল সফরকারী বাংলাদেশের ২ উইকেট। কিন্তু স্কোর বোর্ডে ৯ রান যুক্ত করতে টাইগাররা হারায় আরো ৪ উইকেট। সব মিলিয়ে বাংলাদেশের স্কোর দাঁড়ায় ২২০ রানে ৬ উইকেট। এরপর সাব্বিরের ব্যাটে ঘুরে দাঁড়ানোর চেষ্টায় আছে লাল-সবুজের সৈনিকরা।

এ প্রতিবেদন লিখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৭৪.১ওভারে ৩০৬/৭ রান । সাব্বির (৫৮) ও তাসকিন (৮) ব্যাট হাতে লড়ছেন

মূলত দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মূল সিরিজের আগে তিন দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলছে টাইগাররা।

আজ বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বেনোনির উইলোমুর পার্কে বাংলাদেশ সময় দুপুর দুইটা থেকে শুরু হওয়া ম্যাচটি। টস জিতে বাংলাদেশের হয়ে শুরুতে ওপেনিংয়ে নামেন তামিম ইকবাল ও সৌম্য সরকার।

এদিন শুরু থেকেই সাধারণ ভঙ্গিতে ব্যাট চালাতে থাকেন তামিম-সৌম্য। কিন্তু ইনিংসের ৪.২ ওভারের সময় হঠাৎ অবসরে যান তামিম। মাঠ ছাড়ার সময় তার ব্যক্তিগত রান ছিল ১৩ বলে ৫ রান। এই ৫ রানে একটি চারের মারও ছিল। এরপর মাঠে নামেন ইমরুল কায়েস। নেমেই সঙ্গী সৌম্যের সঙ্গে দারুণভাবে লড়েন তিনি। কিন্তু দলীয় ৮৪ রানের মাথায় উইকেট হারিয়ে বসেন ইমরুল।
ইমরুলে বিদায়ের পর মুমিনুলের সঙ্গে ৮ রানের জুটে বেঁধে সাজ ঘরে ফিরেন সৌম্য। মাত্র ৭ রানের জন্য মিস করেন অর্ধশতক। ব্যক্তিগত ৪৩ রানে তাকে ফেরান মিগায়েল প্রিটোরিয়াস।

মধ্যাহ্ন বিরতির পর মুমিনুলের সঙ্গী হয়েছে টাইগার দলপতি মুশফিকুর রহিম। দুই জনে গড়েছে ১০২ রানের জুটি। তুলে নিয়েছে অর্ধশতক।

এ সম্পর্কিত আরও