ঢাকা : ১৯ অক্টোবর, ২০১৭, বৃহস্পতিবার, ২:০৭ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / বিনোদন / ৫ বছর পর সিনেমায় কবরী

৫ বছর পর সিনেমায় কবরী

প্রকাশিত :


বিনোদন ডেস্ক,বিডি টোয়েন্টিফোর টাইমসঃ দীর্ঘ পাঁচ বছর পর নতুন এক সিনেমা দিয়ে আবারও অভিনয় শুরু করছেন চিত্রনায়িকা কবরী। রবিন খানের পরিচালনায় ও ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ‘মন দেব মন নেব’ সিনেমা দিয়ে দর্শকদের সামনে উপস্থিত হবেন গুণী এই অভিনেত্রী।পরিচালক রবিন খান সমকালকে এতথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, কবরী ছাড়াও সিনেমাটিতে রয়েছেন মাহিয়া মাহি। তাদের দুইজনকে ঘিরে আবর্তিত হয়েছে ‘মন দেব মন নেব’। নারীপ্রধান গল্প নিয়ে এটি নির্মিত হচ্ছে।

২০১২ সালে কবরী অভিনীত সর্বশেষ ছবি ‘রাজা সূর্য খা’ মুক্তি পায়। এরপর দীর্ঘদিন ধরেই অভিনয়ের বাইরে ছিলেন বাংলা চলচ্চিত্রের মিষ্টি মেয়ে। ‘মন দেব মন নেব’ সিনেমার আর্ট ডিরেক্টর শাহরিন জে হক সমকালকে জানান, রংপুরে ২৫ সেপ্টেম্বর থেকে সিনেমাটি শুটিং শুরু হবে। টানা ৩৫ দিন শুটিং হবে লালমনিরহাট আর কুড়িগ্রামে।তিনি জানান, ‘মন দেব মন নেব’ সিনেমায় অভিনয় করবেন কবরী, শিবলী নোমান, মাহিয়া মাহি প্রমুখ। সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। সম্প্রতি গান রেকর্ডিংয়ের মধ্য দিয়ে এই সিনেমার মহরত করা হয়। রবিন খান এর আগে নাটক ও টেলিছবি তৈরি করলেও চলচ্চিত্রে এবারই প্রথম। পরিচালনার পাশাপাশি চিত্রনাট্যও লিখেছেন তিনি।

এ সম্পর্কিত আরও

Check Also

শালীনতার মাত্রা ছাড়ালেন আরশি খান!

বিতর্ক যেন সব সময় ঘিরে থাকে তাঁকে। কখনও পাকিস্তানি ক্রিকেটার শাহিদ আফ্রিদির সন্তানের মা হতে …