Mountain View

সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ভুতুরে বিল ও দালাল নিয়ে ভেলকি বাজী

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২২, ২০১৭ at ১১:২২ পূর্বাহ্ণ


মোঃ জহির রায়হান-সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর অধীনে বিভিন্ন এলাকার গ্রাহকদের নতুন সংযোগ নিতে দালাল ছাড়া কোন কাজ হয় না এবং বিভিন্ন সময়ের বিদ্যুৎ বিলে ইচ্ছামত রিডিং দেখিয়ে ভুতুরে বিল তৈরীর অভিযোগ পাওয়া গেছে।

শিয়ালকোল ইউনিয়নের রঘুনাথপুরের কয়েকজন নতুন গ্রাহকের নিকট হতে বিদ্যুৎ সংযোগ দেয়ার কথা বলে টাকা নিয়েছে দালাল ভুট্রু কিন্তু অনেক দিন অতিবাহিত হলেও নতুন সংযোগ ভুক্তভোগীরা পান নাই ।
শিয়ালকোল ইউনিয়নের আরেকটি গ্রাম সারুটিয়াতে দালাল জহুরল দশ হাজার করে টাকা নিয়ে বিদ্যুত সংযোগ দিলেও ট্রান্সমিটারের জন্য আলাদা ভাবে টাকা চাচ্ছে বলে অভিযোগ করেন নার্সারী ব্যবসায়ী ইয়ার আলী।

নলকা সেনগাতী এলাকার গ্রাহক আলতাব হোসেনের আগষ্ট মাসে ব্যবহৃত ইউনিট ৩০, জুলাই মাসে ব্যবহৃত ইউনিট ৩৫, জুন মাসে ৩০ ইউনিট, মে মাসে ২৫ ইউনিট হলেও সেপ্টেম্বর মাসের বিলে দেখানো হয়েছে ১৮০ ইউনিট । যদিও আলতাব হোসেন জানান- অতিরিক্ত বিদ্যুৎ ব্যবহারের কোন যুক্তি তিনি খুজে পাচ্ছেন না।

উক্ত অভিযোগ গুলো নিয়ে সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি -২ এর জেনারেল ম্যানেজার মোঃ আজাহার আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান- “কিছু দালাল এর নাম ঠিকানা আমি থানাকে দিয়েছি আরও কোন অভিযোগ থাকলে আমার অফিসে লিখিত ভাবে জানালে আমি ব্যবস্থা নিব । বিদ্যুৎ বিলের ক্ষেত্রে দুই একটি ভুল হতেই পারে”।

এ সম্পর্কিত আরও

Mountain View