রবিবার , অক্টোবর ২২ ২০১৭
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / শীর্ষ সংবাদ / রোহিঙ্গা ইস্যুতে কোনো উস্কানিতে সাড়া দিবে না সরকার

রোহিঙ্গা ইস্যুতে কোনো উস্কানিতে সাড়া দিবে না সরকার

প্রকাশিত :

 

মিয়ানমারের রোহিঙ্গাদের চলমান সংকট নিয়ে নানামুখী অপতৎপরতা বিষয়ে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের কোনো ধরনের উস্কানিতে সরকার প্ররোচিত হবে না।

শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে, নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার নিজ বাড়িতে অসুস্থ-অসহায় লোকজনের মাঝে এবং মসজিদ-মাদ্রাসায় অনুদানের চেক হস্তান্তর শেষে সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিংয়ে এ কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, জাতিসংঘের চলমান অধিবেশনে রোহিঙ্গা বিষয়ে প্রধানমন্ত্রীর দেওয়া বক্তব্যকে বিশ্ব মিডিয়া বলেছে এটা সুস্পষ্ট এবং বিশ্ব নেতৃবৃন্দের কাছে প্রশংসিত হয়েছে। তবে আমাদের দেশের একটি দলের কাছে এ বক্তব্য পছন্দ হয়নি। কারণ তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য ঠিকমতো শুনেননি বা বুঝার ক্ষমতা নেই তাদের।

ওই দলকে উদ্দেশ্যে করে মন্ত্রী আরো বলেন, রোহিঙ্গা সংকট নিয়ে আমরা সমাধানের দিকে এগিয়ে যাচ্ছি। এ মূহুর্তে বিরোধীদের পাগলা প্রলাপে বিভ্রান্ত হওয়া যাবে না। তাদের হাতে মূলত কোনো ইস্যু নেই। তাই রোহিঙ্গা ইস্যুকে পূঁজি করে ঘোলা পানিতে মাছ শিকারের মতো চেষ্টা করছে।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা আ’লীগ সভাপতি খিজির হায়াত খান, কবিরহাট পৌর মেয়র ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান প্রমুখ।

এ সম্পর্কিত আরও

Check Also

দৌলতদিয়া-পাটুরিয়া রুটে লঞ্চ চলাচল শুরু

৪২ ঘণ্টা বন্ধ থাকার পর দৌলতদিয়া-পাটুরিয়া নৌ-রুটে ফের লঞ্চ চলাচল শুরু হয়েছে। রোববার সকাল ৭টার …