শনিবার , অক্টোবর ২১ ২০১৭
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / সারাবিশ্ব / রোহিঙ্গা শরণার্থীদের সাহায্যে ২৮৫ হাজার ডলার অনুদান দিল যে ব্যাংক

রোহিঙ্গা শরণার্থীদের সাহায্যে ২৮৫ হাজার ডলার অনুদান দিল যে ব্যাংক

 

কুখ্যাত মিয়ানমার সেনাবাহিনী এবং মগ বৌদ্ধদের নির্মম গণহত্যার স্বীকার রোহিঙ্গা মুলমানদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে সারা বিশ্ব। এবার রোহিঙ্গা মুসলমানদের পাশে দাঁড়িয়েছেন তুর্ক-কুয়েত ব্যাংক। রোহিঙ্গা শরণার্থীদের সাহায্যে তারা নজীর বিহীন ২৮৫ হাজার ডলার অনুদান দিচ্ছে।

জীবন বাঁচাতে মিয়ানমার থেকে বাংলাদেশে আশ্রয় নেওয়া শরণার্থীদের সাহায্যের জন্য তুর্কিভিত্তিক রেড ক্রসকে তুর্ক-কুয়েত ব্যাংক ২৮৫ হাজার ডলার অনুদান দেওয়ার ঘোষণা দিয়েছে।

রাজধানী ইস্তাম্বুলে অনুদান চেক হস্তান্তর বিষয়ক আয়োজিত অনুষ্ঠানে তুর্ক-কয়েত ব্যাংকের পরিচালক উফুক আওয়ান বলেন, তুর্কি রেড ক্রিসেন্ট সারা বিশ্বে মজলুম অসহায়দের সাহায্যের জন্য কাজ করে যাচ্ছে।

সামাজিক দায়বদ্ধতার মূলনীতির ভিত্তিতে ব্যাংক ২৮৫ হাজার ডলার অনুদানের সিদ্ধান্ত নিয়েছে। ব্যাংকের কর্মকর্তা এবং গ্রাহকদের আবেদনের প্রেক্ষিতে ব্যাংক কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়েছে উফুক আওয়ান।

পরিচালক আশা প্রকাশ করে বলেন, ব্যাংকের এ অনুদান অন্যান্য প্রতিষ্ঠানকে রোহিঙ্গাদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার প্রতি অনুপ্রাণিত করবে।

এ সম্পর্কিত আরও

আমরা মুজতাহিদ অপু

Check Also

ধর্ষক রাম রহিমকেও ছাপিয়ে গেল এই তান্ত্রিকের কীর্তি!

৬০ বছরের এক মহিলাকে বাড়িতে ডেকে পাঠানো। তাঁকে বাধ্য করা বিকৃত যৌনাচারে লিপ্ত হতে। এরপর …