Mountain View

আরেকটি বড়সড় দুঃসংবাদ পেল অস্ট্রেলিয়ার ক্রিকেট দল

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৫, ২০১৭ at ৯:১২ অপরাহ্ণ

প্রথম তিন ম্যাচ হেরে ইতিমধ্যেই সিরিজ খুঁইয়েছে সফরকারী অস্ট্রেলিয়া। সামনের দুই ম্যাচ হারলে পেতে হবে হোয়াইটওয়াশের লজ্জা। এর মধ্যেই আরেকটি বড়সড় দুঃসংবাদ পেয়েছে অজি শিবিরে। ফিল্ডিং করতে গিয়ে আঙুল ভেঙে গেছে স্পিনার এ্যাস্টন অ্যাগারের। ভারতের বিপক্ষে পরবর্তী দুই ম্যাচে তার মাঠে নামার কোনো সম্ভাবনা নেই। আজ সোমবার এক বিবৃতিতে ক্রিকেট অস্ট্রেলিয়া বিষয়টি নিশ্চিত করেছে।

গতকাল রবিবার ইন্দোরে অনুষ্ঠিত সিরিজের তৃতীয় ম্যাচে ফিল্ডিং করার সময় বাঁ-হাতি স্পিনার অ্যাগারের ডান হাতের কনে আঙুল ভেঙ্গে যায়। ম্যাচটি ৫ উইকেটে হেরেও যায় স্টিভেন স্মিথের দল। অস্ট্রেলিয়া দলের ফিজিও রিচার্ড স্ব এক বিবৃতিতে বলেছেন, ‘ম্যাচ শেষে এক্সরে করে তার আঙ্গুল ভাঙ্গার বিষয়টি নিশ্চিত হয়েছিল। তাকে এখনই অস্ট্রেলিয়ায় ফেরত পাঠানো হবে। সেখানে একজন বিশেষজ্ঞ ডাক্তার তার অস্ত্রোপচারের বিষয়ে সিদ্ধান্ত দেবেন।

ভারতের বিপক্ষে চেন্নাইয়ের প্রথম ম্যাচের সেরা একাদশে ছিলেন না ২৩ বছর বয়সী অ্যাগার। পরের দুই ম্যাচেও তার পারফর্মেন্স সুবিধার নয়। ১২৫ রান দিয়ে উইকেট পেয়েছেন মাত্র ২ টি! টিম ম্যানেজমেন্ট তার বদলি হিসেবে টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে কাউকে এখনো চায়নি। সিরিজের চতুর্থ ম্যাচটি আগামী ২৮ সেপ্টেম্বর বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে। ওয়ানড সিরিজের পর ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে দুই দল।

এ সম্পর্কিত আরও