Mountain View

ঘিওরে সাকিব আল হাসানের ত্রাণ বিতরন

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৫, ২০১৭ at ১০:৪৮ অপরাহ্ণ

এম আজাদ হোসেন,(মানিকগঞ্জ)প্রতনিধিিঃ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উদ্যোগে মানিকগঞ্জের ঘিওরে বর্ন্যাতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

সোমবার (২৫সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ঘিওর ডি এন পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বন্যার্তদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। উপজেলায় দুই হাজার পরিবারের মাঝে চাল, ডাল, চিড়া, চিনি,সাবান, খাবার স্যালাইন, তেল, বিস্কুট, আটা ও লবন বিতরন করা হয়।

ত্রাণ বিতরণ কর্মসূচিতে বক্তব্য রাখেন, বাংলাদেশ ক্রীকেট বোর্ডের পরিচালক ও মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

এসময় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু মো: তায়েবুর রহমান টিপু, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি এ্যাড. দীপক কুমার ঘোষ, জেলা পরিষদের সদস্য মাহাবুবুল আলম জনি, জেলা পরিষদের সদস্য আঃ খালেক বিএসসি, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশ দল সিরিজ খেলতে গেলেও দুই টেস্ট থেকে ছুটি নিয়ে দেশেই অবস্থান করছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তাকে এক নজর দেখতে হাজার হাজার মানুষ ভীড় জমায়।ত্রাণ বিতরণকালে সাকিব আল হাসান বলেন, সমাজের প্রতি দায়বদ্ধতা থেকে তিনি ত্রাণ কার্যক্রমে অংশ নিয়েছেন।

সাকিব বলেন, মানবিকতার জন্যই বাংলাদেশ রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে তিনি বলেন, রোহিঙ্গাদের আশ্রয় দিতে সারা বিশ্বে তিনি মানবতার নেত্রী হয়ে গেছেন। বিশ্বের বিবেকমান প্রতিটি মানুষই এদের পাশে দাঁড়াবে বলে তিনি আশা করেন।

এ সম্পর্কিত আরও