বৃহস্পতিবার , জুলাই ১৯ ২০১৮, ১১:১৩ অপরাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > সারাদেশ > কৃষক লীগের সহ-সভাপতি হলেন আরিফুর রহমান দোলন
Mountain View

কৃষক লীগের সহ-সভাপতি হলেন আরিফুর রহমান দোলন

হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সমাজসেবামূলক সংস্থা ‘কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন’-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আরিফুর রহমান দোলনকে বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি করা হয়েছে।

গতকাল সোমবার কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে পাঠানো এক চিঠিতে দোলনকে সংগঠনের সহ-সভাপতি করার কথা নিশ্চিত করা হয়। ক্ষমতাসীন দলের অন্যতম এই সহযোগী সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. মোতাহার হোসেন মোল্লা ও সাধারণ সম্পাদক খোন্দকার শামসুল হক রেজা স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, ‘কৃষক লীগের সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে সহ-সভাপতি চাষী এম এ করিমের স্থলে আরিফুর রহমান দোলনকে মনোনয়ন প্রদান করা হলো।

চিঠিতে বলা হয়, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার দৃঢ প্রত্যয় নিয়ে শেখ হাসিনার ‘ভিশন-২০২১’ বাস্তবায়নে একজন সক্রিয় সংগঠক হিসেবে আপনার মেধা, মনন, সার্বিক কর্মকান্ড ও সহযোগিতা কৃষক লীগকে সমৃদ্ধ করবে।’ চিঠি পাওয়ার পর প্রতিবেদককে দেয়া প্রতিক্রিয়ায় আরিফুর রহমান দোলন তাকে কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি মনোনীত করায় আওয়ামী লীগের সভাপতি ও জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানান। সংগঠনকে শক্তিশালী করতে সবার সহযোগিতা ও দোয়া চান তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া একটি পোস্টেও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান দোলন। ফেসবুক পেজে তিনি লেখেন: ‘মাননীয় প্রধানমন্ত্রী, আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা। ‘আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ কৃষক লীগের অন্যতম সহ-সভাপতি হিসেবে আমাকে মনোনয়ন দেওয়া হয়েছে।

কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি আলহ্বাজ মো. মোতাহার হোসেন মোল্লা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোন্দকার শামসুল হক রেজা স্বাক্ষরিত চিঠিতে গতকাল সোমবার আমাকে এ কথা জানানো হয়েছে। আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করছি।’ আরিফুর রহমান দোলন স্কুলজীবনেই ছাত্রলীগের সদস্য হিসেবে রাজনীতিতে নাম লেখান।

১৯৮৮ সালে তিনি ফরিদপুরের আলফাডাঙ্গা থানা ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। পরবর্তী সময়ে ঢাকা কলেজের উত্তর ছাত্রাবাস শাখা ছাত্রলীগের সহ-সভাপতি হন। উচ্চশিক্ষার জন্য কলকাতায় অবস্থানকালে পশ্চিমবঙ্গে অধ্যয়নরত ছাত্রলীগের আদর্শের শিক্ষার্থীদের নিয়ে গঠিত ছাত্রলীগ পশ্চিমবঙ্গের (ভারত) যুগ্ম-সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন তিনি।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Mountain View

Check Also

হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত

বিডি টোয়েন্টিফোর টাইমস ডেস্কঃ ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ভাতুড়িয়া নামক স্থানে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে এবার …