শনিবার , অক্টোবর ২১ ২০১৭
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / খেলাধুলা / জ্বরের কাছে হেরে গেলেন ফুটবলার সাবিনা

জ্বরের কাছে হেরে গেলেন ফুটবলার সাবিনা

কলসিন্দুরের মেয়ে সাবিনা ইয়াসমিন। ময়মনসিংহের যে এলাকার মেয়েরা দেশের গণ্ডি ছাড়িয়ে বিশ্বের বুকেও বাংলাদেশের সুনাম ছড়িয়ে, সেই সাবিনা ইয়াসমিনই কি না সামান্য জ্বরের কাছে হেরে গেলেন! বিদায় নিলেন এই নশ্বর পৃথিবী থেকে! চলে গেলেন না ফেরার দেশে (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)!

অনূর্ধ্ব-১৫ দলের ফুটবলার ছিলেন সাবিনা ইয়াসমিন। কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন তিনি। কিন্তু অনেক লড়াইয়ের পরও পারলেন না নিজেকে জয়ী করতে। শেষ পর্যন্ত আজ (মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর) দুপুরে ময়মনসিংহের ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন উঠতি এই ফুটবল কন্যা।

জ্বরে ভুগলেও আজ দুপুরের দিকে বেশি অসুস্থ হয়ে পড়েন তিনি। অবস্থা খারাপের দিকে যেতে থাকলে তাকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্র ধোবাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানেই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অথচ আগামীকালই তার অনূর্ধ্ব-১৫ জাতীয় দলের ক্যাম্পে যোগ দেয়ার কথা ছিল। জ্বরের কাছে হেরে, সেই ক্যাম্পেই আর যোগ দেয়া হলো না তার।

সাবিনার স্কুল কোচ মফিজুদ্দিন বলেন, ‘গত দুদিন ধরেই সাবিনার জ্বর ছিল। ক্যাম্প শুরু না হওয়ায় সে ছুটিতে বাড়িতেই ছিল। দুপুরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

এ সম্পর্কিত আরও

Check Also

শচীন সেরা ব্যাটসম্যান হলেও ছেলে হতে যাচ্ছে বাঁহাতি বোলার

আসন্ন নিউজিল্যান্ড সিরিজকে কেন্দ্র করে শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন অনুশীলন করছে অনুশীলনরত টিম ইন্ডিয়ার সাথে।  …