Mountain View

‘বড় ছেলে’র পর ‘আস্থা’

প্রকাশিতঃ সেপ্টেম্বর ২৬, ২০১৭ at ১০:১৪ পূর্বাহ্ণ

মিজানুর রহমান আরিয়ান নির্দেশিত ‘বড় ছেলে’ টেলিফিল্মে অভিনয় করে জুটি হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছেন জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী। ইউটিউবে এরইমধ্যে নাটকটি ৮০ লাখ দর্শক উপভোগ করেছেন। এই মুহূর্তে অপূর্ব-মেহজাবিনের দর্শকপ্রিয়তা নাটকের অন্যান্য জুটির চেয়ে একটু বেশিই।

‘বড় ছেলে’র পর একই নির্মাতা আবারো অপূর্ব ও মেহজাবিনকে নিয়ে আগামী ভালোবাসা দিবসের জন্য নির্মাণ করছেন বিশেষ নাটক ‘আস্থা’। এরইমধ্যে গত ২৩ থেকে ২৫শে সেপ্টেম্বর পর্যন্ত নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে রাজধানীর উত্তরার বিভিন্ন হাউজে এবং শুটিং লোকেশনে। নাটকটির গল্প লিখেছেন মিজানুর রহমান আরিয়ান নিজেই।

নাটকের গল্প প্রসঙ্গে তিনি বলেন, আগের দিনের প্রেম ভালোবাসার ভিত অনেক শক্ত ছিল এবং এই সময়ের প্রেম ভালোবাসার ভিত যে আগের মতো শক্ত নয়, বেশ খানিকটা দুর্বল- এই দুটো বিষয়ের মধ্যে গল্পে একটা সমন্বয় আনার চেষ্টা করা হয়েছে।

নাটকে অপূর্ব অভিনয় করেছেন রিয়াদ চরিত্রে এবং মেহজাবিনের চরিত্রের নাম মিম। এছাড়া নাটকটিতে বিশেষ চরিত্রে দেখা যাবে মৌসুমী হামিদ, ইশানা ও আইরিন আফরোজকে। আবারো একই নির্মাতার নির্দেশনায় মেহজাবিনের বিপরীতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, আরিয়ানের নির্দেশনায় বেশ কয়েক বছর ধরেই আমার নিয়মিত কাজ করা হচ্ছে। এটা যে আসলে ‘বড় ছেলে’র সাফল্যের জন্যই আবার মেহজাবিনের সঙ্গে অভিনয় করা তেমনটি নয়। স্বাভাবিকভাবেই আরিয়ানের নির্দেশনায় মেহজাবিনের সঙ্গে কাজ করছি।

হ্যাঁ, তবে এটা সত্য, ‘বড় ছেলে’র সাফল্যের পর দর্শক আমাদের অভিনীত নতুন নাটক-টেলিছবি দেখতে চাচ্ছেন। তবে এটাও সত্য, ‘বড় ছেলে’র মতোই যে এখানে আমার এবং মেহজাবিনের অভিনয় কিংবা উপস্থিতি দর্শককে কাঁদাবে এমনটি নয়। এটা অন্য ভাবনার নাটক, অন্য ধরনের নাটক। ‘আস্থা’য় অভিনয় প্রসঙ্গে মেহজাবিন বলেন, এই নাটকের গল্প ভাবনায় নতুনত্ব আছে।

সবসময়ের মতোই আমি বেশ আন্তরিকতা নিয়েই কাজটি করেছি। আশা করি গল্প এবং আমাদের অভিনয় দর্শককে মুগ্ধ করবে। আগামী বছরের ভালোবাসা দিবসে একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচার হবে।

এ সম্পর্কিত আরও