শনিবার , অক্টোবর ২১ ২০১৭
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / শীর্ষ সংবাদ / মিরসরাইয়ে রহস্যজনক সুড়ঙ্গের সন্ধান, আতংকে এলাকাবাসী

মিরসরাইয়ে রহস্যজনক সুড়ঙ্গের সন্ধান, আতংকে এলাকাবাসী

মিরসরাই উপজেলার ১ নং করেরহাট ইউনিয়নের দক্ষিণ অলিনগরে সম্প্রতি এক সুড়ঙ্গের সন্ধান পেয়েছে এলাকাবাসী। দক্ষিণ অলিনগর থেকে প্রায় ৫ কিলোমিটার পূ্র্বে (আকবর নগর থেকে আরো ৩ কিলোমিটার) দুল্লাচরা নামক এক পাহাড়ে এই সুড়ঙ্গ স্থানীয়রা দেখতে পায়। এই কারণে স্থানীয়দের মনে ব‍্যাপক প্রশ্নের দেখা দিয়েছে।

কেউ বলতেছে জঙ্গি আস্তানা আবার কেউ বলতেছে পুরাতন সুড়ঙ্গ। ইতিমধ্যে মানুষ প্রায় ২০ ফুট পর্যন্ত ভিতরে যেতে সক্ষম হয়েছে। বাকি পথ যেতে কেউ সাহস করছেনা। প্রত‍্যক্ষদর্শী জানান ভিতরে আরো পথ আছে।

সুড়ঙ্গ টি পাথর কেটে বানানো হয়েছে বলে জানা যায়। উৎসুক জনতা সুড়ঙ্গটি দেখার জন‍্য ভিড় করছে।

এই বিষয়ে করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন বলেন যে এলাকায় সুড়ঙ্গের সন্ধান পাওয়া গেছে তা আমার এলাকায় নয়। এটি হিঙ্গুলী ইউনিয়নে অবস্থিত। তারপরও আমি বিষয়টি প্রশাসনকে জানিয়েছি।

এই বিষয়ে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) জাহিদুল কবির বলেন, আমি সুড়ঙ্গের বিষয়টি প্রথম শুনলাম। ওই এলাকায় খোঁজ খবর নিয়ে ঘটনাটি দেখছি।

এ সম্পর্কিত আরও

আমরা এম ডি ইমতিয়াজ

Check Also

টিএসসি’ র সংগঠনগুলোকে রাত ৮টার মধ্যে কাজ শেষ করার নির্দেশ

  ঢাবি প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি)-তে অবস্থিত সামাজিক-সাংস্কৃতিক সংগঠনগুলোকে রাত ৮টার মধ্যে …