Mountain View

জন্মদিনে নেতাকর্মীর ভালবাসায় সিক্ত জোবায়দুল হক রাসেল

প্রকাশিতঃ অক্টোবর ২, ২০১৭ at ১০:০৫ পূর্বাহ্ণ

জোবায়দুল হক রাসেল, সাবেক ছাত্রলীগ ও তরুণ আওয়ামীলীগ নেতা। মতিঝিল থানা ছাত্রলীগ এর ওয়ার্ড পর্যায়ের কর্মী হিসেবে ছাত্ররাজনীতির হাতেখড়ি, পরপর দুই কমিটিতে ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগ এর সদস্য ও সহ-সভাপতি হিসেবে। বর্তমানে ঢাকা মহানগর দক্ষিণ ও পটুয়াখালী জেলা আওয়ামীলীগ এর কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

সময়ের বিবর্তনে পদ-পদবী, যশ-খ্যাতি হাতে এসে ধরা দিলেও নিজেকে নেতা নয়, একজন নির্যাতিত কর্মী হিসেবে পরিচয় দিতেই স্বাচ্ছন্দ্য বোধ করেন। তৃণমূল থেকে উঠে আসা এই তরুণ আওয়ামীলীগ নেতা দলীয় নেতা-কর্মী বিশেষ করে তরুণদের মাঝে তুমুল জনপ্রিয়। গতকাল কর্মীবান্ধব নেতা রাসেলের জন্মদিনে যেন তারই প্রতিফলন দেখা গেলো।

সারাদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ওয়ালজুড়ে হাজারো নেতা-কর্মী ও গণমানুষের শুভেচ্ছা ও অভিনন্দন বার্তার জোয়ার। এছাড়া জোবায়দুল হক রাসেলের সেগুনবাগিচার অফিসে সকাল থেকে মধ্যরাত অবধি ফুল, মিষ্টি, কেক, শুভেচ্ছা কার্ড নিয়ে শত শত শুভাকাঙ্ক্ষী ভিড় জমান তাকে শুভেচ্ছা জানাতে। তিনি পুরোটা দিন হাসিমুখে শুভেচ্ছা বিনিময় করেন, ছবি তুলে সবার আবদার মেটান, ভোজন-আপ্যায়ন করিয়ে সবাইকে হাসিমুখে বিদায় দেন। সহস্র নেতা-কর্মীর ভালোবাসায় সিক্ত রাসেল তার অভিব্যক্তি জানাতে আবেগঘন কন্ঠে বলেন, “আমি নিজে দু:সময়ের কর্মী। তৃণমূল নেতা-কর্মীরাই দলের প্রাণভোমরা, আমার এগিয়ে চলার অনুপ্রেরণা। সবার ভালবাসায় সিক্ত হয়ে আমি সত্যি অভিভূত। এই অকৃত্রিম শুভেচ্ছা- ভালোবাসার সবটুকু উৎসর্গ করছি, মমতাময়ী নেত্রী, দেশরত্ন শেখ হাসিনাকে।

” উল্লেখ্য, জোবায়দুল হক রাসেল আসন্ন জাতীয় নির্বাচনে তার জন্মস্থান পটুয়াখালী-২ (বাউফল) আসন থেকে নৌকা প্রতীকে আওয়ামীলীগ এর মনোনয়ন প্রত্যাশী। তিনি সবার নিকট দোয়া ও শুভকামনা প্রত্যাশী।

এ সম্পর্কিত আরও