Mountain View

রাশিফলের পুর্বাভাসে যেমন কাটতে পারে আপনার দিনটি!

প্রকাশিতঃ অক্টোবর ৭, ২০১৭ at ৯:০৯ পূর্বাহ্ণ

মেষ রাশি

মেষ রাশিফল

আপনার স্বাস্হ্য ভালো করার খাতিরে লম্বা পায়চারীতে বেরোন। আর্থিক দিক সামলানোর সময় বাড়তি সতর্কতা এবং যত্ন সেই ঘন্টার প্রধান মন্ত্র বলে মনে হবে। আপনি সম্ভবত কেনাকাটার জন্য যেতে পারেন- যদি আপনি জিনিস কেনার জন্য টাকা খরচ করেন কিন্তু তা গুরুত্বপূর্ণ না হ্য তাহলে আপনার সঙ্গীর উপর খুব মন খারাপ হবে। প্রেম বিষয়ক ব্যাপারে বলশালী হওয়া এড়িয়ে চলুন। ব্যবসার সঙ্গে আনন্দকে মেশাবেন না। যদি আপনি আপনার জিনিসপত্র সম্পর্কে যত্নবান না হন তাহলে ক্ষয়ক্ষতি বা চুরি হতে পারে। আপনার স্ত্রীর শরীর একটু খারাপ হতে পারে।

বৃষভ রাশি

বৃষভ রাশিফল

আপনার সন্দেহ প্রকৃতি আপনাকে পরাজয়ের মুখ দেখাতে পারে। যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। এমন একজন আত্মীয়ের সাথে দেখা করুন যিনি সুস্থ নেই। আপনার প্রেমিকার খামখেয়ালী ব্যবহার আপনার মেজাজ খারাপ করতে পারে। আপনার মনে হতে পারে যে আপনার সিনিয়াররা আজ আপনার সাথে খুব কঠোর হচ্ছে কারণ আপনি আপনার ফর্মে নেই। মতামত চাইলে দেবেন, লজ্জা পাবেন না- এতে আপনি প্রশংসাই পাবেন। একজন আত্মীয়, বন্ধু, বা প্রতিবেশী আজ আপনার বিবাহিত জীবনে উত্তেজনা আনতে পারে।

মিথুন রাশি

মিথুন রাশিফল

পরীক্ষায় ভালো না করলে সন্তানকে বকবেন না। বরং পরেরবার ভালো করার জন্য উৎসাহ দিন। মনে রাখবেন সবাই একরকম হয় না। আর্থিক লাভ-যা আজকের দিনে প্রত্যাশিত ছিল-তা বিলম্বিত হবে। আপনার বন্ধুদের যে মুহূর্তে আপনার সবচেয়ে বেশি প্রয়োজন তখন তারা আপনাকে হতাশ করবে। আপনার ভালোবাসার মানুষটির সাথে আপনার ব্যক্তিগত অনুভূতি/ গোপনীয় বিষয় ভাগ করে নেওয়ার এটি সঠিক সময় নয়। আজ বিশ্রামের সময় স্বল্প- যেহেতু স্থগিত কাজগুলি আপনাকে ব্যস্ত করে রাখবে। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আজ আপনি আপনার স্ত্রীর একটি মিথ্যা কথায় হতাশ হতে পারেন, যদিও এটি একটি সামান্য ঘটনা হবে।

কর্কট রাশি

কর্কট রাশিফল

স্বাস্হ্য ভালোই থাকবে। আজকের জন্যই বাঁচার আপনার যে প্রবণতা সেটিকে এবং বিনোদনের খাতে অত্যধিক খরচ করায় লাগাম দিন। বাচ্চারা কখনো বন্ধুদের বেশী সময় দিয়ে পড়াশোনায় বা বাড়িতে কম মনোযোগ দেওয়ায় আপনার অসন্তুষ্টির কারণ হতে পারে। কারো কারোর জন্য নতুন প্রেম আপনার উদ্দীপনাকে জাগিয়ে তুলবে এবং আপনাকে এক উচ্ছল মেজাজে রাখবে। নতুন মক্কেলদের সাথে আপস আলোচনা করার জন্য এই দিনটি চমৎকার। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে- তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।

সিংহ রাশি

সিংহ রাশিফলআধ্যাত্মিকের পাশাপাশি শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগ চর্চা করা লাভজনক প্রমাণিত হবে। আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। পরিবারের সদস্যদের সাথে সামাজিক জমায়েত প্রত্যেককে এক ভালো মেজাজে রাখবে। আপনি জনপ্রিয় হবেন এবং সহজেই বিপরীত লিঙ্গের সদস্যদের আকর্ষিত করবেন। দৃঢ় পদক্ষেপ এবং সিদ্ধান্ত সহায়ক ফলাফল নিয়ে আসবে। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। আজ, আপনি একে অপরের জন্য একে অপরের সুন্দর অনুভূতিগুলির মধ্যে খুব ঘনিষ্ঠভাবে সংযোগ স্থাপন করবেন।

কন্যা রাশি

কন্যা রাশিফল

আপনার স্বাস্হ্য ভালো করার জন্য আপনার খাদ্যতালিকার পরিবর্তন করুন। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন- এবং আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। আপনি কী করবেন আর কী করবেন না আজ সেটা আপনার পরিবারের লোকেদের ঠিক করতে দেবেন না। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে। নতুন উদ্যোগ বা খরচকে পিছিয়ে দিন। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আপনার কাজ কর্মক্ষেত্রে প্রশংসা কুড়োবে।

তূলা রাশি

তূলা রাশিফলবিশেষ করে খোলা খাবার খাওয়ার সময় বিশেষ সাবধানতা নেওয়া উচিত। কিন্তু অহেতুক চাপ নেবেন না যেহেতু এটি কেবলমাত্র আপনাকে মানসিক উত্তেজনা দেবে। সম্পত্তি সংক্রান্ত কারবার বাস্তবায়িত হবে এবং অবিশ্বাস্য লাভ এনে দেবে। আপনার সন্তান সঙ্গে কিছু সময় ব্যয় করুন এবং এবং তাদের ভাল মূল্যবোধের শিক্ষা দিন ও তাদের দায়িত্বগুলো জানতে দিন। আপনার খেয়ালী আচরণ আপনার প্রিয়জনের সঙ্গে পার্থক্য তৈরি করতে পারে। আপনি বুঝতে পারবেন যে আপনি আপনার সৃজনশীলতা হারিয়ে ফেলেছেন এবং এরফলে আপনার সিদ্ধান্ত গ্রহণ অত্যন্ত কঠিন হচ্ছে। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আজ আপনি সব পরামর্শই সমালোচনা হিসাবে নেবেন এতে আপনার মেজাজ নষ্ট হয়ে যাবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশিফলআপনার কাজ করে দেবার জন্য অন্যকে চাপ দেবেন না এবং বাধ্যও করবেন না। অন্যের চাহিদা এবং আগ্রহের দিকে খেয়াল রাখুন– এতে অপার সুখ লাভ করবেন। আর্থিক ক্ষেত্রে উন্নতি আপনার পক্ষে জরুরী কেনাকাটা করা সুবিধাজনক করবে। আপনি দেখতে পাবেন যে আপনার বন্ধু এবং আত্মীয়রা আপনার চাহিদা বুঝতে পারছে- আপনার জন্য অন্য মানুষেরা পরিবর্তিত হবে আশা করার চেয়ে আপনার আন্তরিক প্রচেষ্টায় নিজের কিছু পরিবর্তন করাই শ্রেয়। ভালোবাসার জীবন আজ সত্যিই সুন্দরভাবে প্রস্ফুটিত হবে। আইটি পেশাদাররা তাদের সাহস প্রমাণ করার সুযোগ পাবেন। সাফল্য অর্জনের জন্য আপনাকে আপনার একাগ্রতা বজায় রাখতে হবে এবং অবিরাম কাজ করতে হবে। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। একটি দীর্ঘ সময় পরে, আপনি আজ আপনার স্ত্রীর থেকে একটি সত্যিই আরামদায়ক এবং উষ্ণ আলিঙ্গন পেতে পারেন।

ধনু রাশি

ধনু রাশিফলমানসিক অসুস্থতা তৈরি হওয়ার আগে আপনি আপনার নেতিবাচক চিন্তাকে ধ্বংস করে ফেলুন। আপনি কিছু দান এবং দাতব্য কাজের মধ্যে নিজেকে জড়িত রাখলে তাদের কাছ থেকে পরিত্রাণ পেতে পারেন যা আপনাকে সম্পূর্ণ মানসিক পরিতৃপ্তি দেবে। দলে জড়িত থাকা বিনোদনমূলক হলেও খরচাসাপেক্ষ হবে- বিশেষত যদি আপনি অন্যের পিছনে খরচ করা বন্ধ না করেন। একগুঁয়েমি করবেন না– এতে সবাই আপনার প্রতি বিরক্ত হবে। প্রত্যেকদিন প্রেমে পড়ার প্রবণতা পাল্টান। অফিসে ভিডিও গেম খেলার জন্য আজ আপনাকে অত্যধিক মূল্য চোকাতে হতে পারে। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। আপনি আপনার স্ত্রীর থেকে মনযোগের অভাব অনুভব করতে পারেন, কিন্তু দিনের শেষে আপনি উপলদ্ধি করবেন যে সে/তিনি শুধুমাত্র আপনার জন্য সব জিনিসের ব্যবস্থা করতেই ব্যস্ত ছিলেন।

মকর রাশি

মকর রাশিফল

বাচ্চাদের সাথে খেলা আপনাকে এর চমৎকার নিরাময়কারী অভিজ্ঞতা প্রদান করবে। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উত্স সৃষ্টি হবে। পুরোনো বন্ধুরা সহায়ক এবং সাহায্যপূর্ণ হবে। আজ আপনি একটি হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন। পেশাদার ক্ষেত্রে দায়িত্ববৃদ্ধির সম্ভাবনা আছে বলে মনে হচ্ছে। আজ সেরকমই একটি দিন যখন বিষয়গুলি আপনার ইচ্ছামাফিক চলে না। একটি নিয়মিত বিবাহিত জীবনে এই দিনটি একটি সুস্বাদু ডেজার্ট হিসাবে কাজ করবে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশিফল

আপনার স্বাস্থ্য তেমন ভালো থাকবে না। ডাক্তারের কাছে গিয়ে বা ওষুধ নিয়েও কাজ হবে না। তাই দিনের শেষে যথেষ্ট বিশ্রাম নিন। আমোদপ্রমোদে এবং বিলাসিতায় বাজে খরচ করবেন না। মোটের উপর এক লাভজনক দিন, কিন্তু এমন কেউ যাকে আপনি বিশ্বাস করতে পারেন বলে ভাবেন সে আপনাকে নীচু দেখাবে। অনৈতিক কোনও ব্যাপারে জড়াবেন না, এতে আপনার অনেক সমস্যা বাড়বে। ব্যবসার সঙ্গে আনন্দকে মেশাবেন না। এমন একটি দিন যেখানে ভালো এবং মন্দ ঘটনা ঘটবে- আপনাকে পরিশ্রান্ত এবং বিভ্রান্ত করে ছাড়বে। আপনার স্ত্রীর সত্যিই কিছু মনযোগের প্রয়োজন; এই কারণে আপনি যখন ঘরে থাকেন একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন।

মীন রাশি

মীন রাশিফলধ্যান এবং আত্ম-উপলব্ধি লাভজনক প্রমাণিত হবে। ব্যবসায়িক কৃতিত্বের জন্য যাঁরা আপনার কাছে আসে তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। ফেলে রাখা ঘরের কাজ আপনার সময়ের কিছুটা নিয়ে নেবে। আপনি আপনার প্রি়য়জনের মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন- আপনার আবেগ ধরে রাখুন এবং আপনি পরে অনুতাপ করেন, এমন কিছু দায়িত্বজ্ঞানহীনভাবে করা থেকে বিরত থাকুন। আপনার নতুন জিনিস জানার প্রবণতা লক্ষণীয় হবে। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। প্রত্যেকদিন আপনার স্ত্রীর সাথে ঝগড়া আজ একটি কথন পর্যায়ে পৈছাতে পারে।

এ সম্পর্কিত আরও

Mountain View