রবিবার , অক্টোবর ২২ ২০১৭
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ / অন্যান্য / অধিনায়কত্ব উপভোগ করা উচিত মুশফিকেরঃ আশরাফুল

অধিনায়কত্ব উপভোগ করা উচিত মুশফিকেরঃ আশরাফুল

প্রকাশিত :

সদ্য সমাপ্ত দক্ষিণ আফ্রিকা সিরিজে সমালোচনার কেন্দ্রে দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। মাঠে ‘নেতা সুলভ’ কোনো আচরণই তার কাছ থেকে পায়না দল, এমনকি নিজেও ফিল্ডিং করছেন ম্যানেজমেন্টের দেখিয়ে দেওয়া জায়গায়!

তার উপরে দলের ম্যানেজমেন্টের সঙ্গে তার বিরাগভোজন সম্পর্কের কথা এখন সবারই জানা। দলের অধিনায়ক যেন কিছুতেই আস্থার প্রতিদান দিতে পারছেন না।

উল্টো দলের সব সিদ্ধান্ত তার উপরে চাপিয়ে দেওয়া হচ্ছে বলে সাংবাদিক সম্মেলনে বলছেন তিনি। এমন যখন মুশফিকের অবস্থা ঠিক তখন তিনি কাছে পেয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলকে।

সংবাদ কর্মীদের  সঙ্গে মুশফিকের ব্যাপারে গঠন মূলক আলোচনায় মাতেন দেশের সর্বকনিষ্ঠ এই টেস্ট সেঞ্চুরিয়ান। তার মতে, মুশফিকের উচিত নিজের কাজকে আরও বেশি উপভোগ করা। দলের ম্যানেজমেন্টের সঙ্গে তাকে আরও কৌশলী হওয়ারও পরামর্শ দেন আশরাফুল। তিনি জানান,

“আমি বুঝিনা ও কেন ভয় পায়। ওর পারফরম্যান্স ওর পক্ষে। কিন্তু তারপরও…। ও যদি নিজের মতো করতে না পারে তাহলে ছেড়ে দেওয়াই ভালো। যদিও আমি এটার পক্ষে নই। আলোচনা করে সমাধান করাই উত্তম। আমি চাই মুশফিকই থাকুক। ও বলেনা ও সৎ ছেলে।

আসলেই শতভাগ সৎ ছেলে, আমিতো দেখেছি। তবে ওকে আরও কৌশলী হতে হবে। ম্যানেজমেন্ট বললেই বাউন্ডারি লাইনে যেতে হবে নাকি? আগেতো ক্যাচ মিস হোক, এরপর ভাবা যাবে বাউন্ডারিতে যাবে কি যাবে না। নিজের কাজটা উপভোগ না করলে সবকিছুই কঠিন হয়ে যায়।”

এ সম্পর্কিত আরও

Check Also

১০ মাসের শিশুর ৩০ কেজি ওজন!

মাত্র ১০ মাস বয়সে তার ওজন ৩০ কেজির বেশি। লুইস মেনুএল নামের এই শিশু এক …