শনিবার , অক্টোবর ২১ ২০১৭
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / সারাবিশ্ব / ব্লু-হোয়াইলের ফাঁদ: পেট কেটে আত্মহত্যার চেষ্টা

ব্লু-হোয়াইলের ফাঁদ: পেট কেটে আত্মহত্যার চেষ্টা

এবার ব্লু হোয়াইল গেমের ফাঁদে পরে নিজের পেট কেটে আত্মহত্যার চেষ্টা করেছে সন্তোষ নামে এক যুবক। গুরুতর অসুস্থ হয়ে সে এখন বিলোনিয়া হাসপাতালে ভর্তি হয়েছে। আহত যুবক সন্তোষ দেবনাথ (২৬) ভারতের ত্রিপুরা রাজ্যের বিলোনিয়া শহরতলির বাশপদুয়া এলাকার বাসিন্দা।

সন্তোষ জানায় ১৬ দিন আগে সে এই ব্লু হোয়াইল গেইম খেলা শুরু করে। মোবাইলে ফেইস বুকের মাধ্যমে সন্তোষ এই গেইমটি ডাউনলোড করেছে। সে আরও জানায় ১৬ দিনে সে খেলার শেষ পর্যায়ে পৌঁছে গেছে। শেষ পর্যায়ে তাকে পুকুরের পানিতে পড়ে আত্মহত্যা করার জন্য বলা হয়েছিল। সন্তোষ বেশ কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছে বলে এলাকাবাসী জানিয়েছে।

সন্তোষ পাগলের মতো করতে লাগলে তার বন্ধুরা দড়ি দিয়ে তাকে বেধে রাখে। তার মোবাইল চেক করে দেখতে পাওয়া যায় ব্লু হোয়াইল গেইমটি। এর আগে লক্ষ্মী পূজার দিন সন্তোষ ছুরি দিয়ে নিজের পেট কেটে নিয়েছিল। বাড়িতে বলেছিলো সাইকেল এক্সিডেন্ট হয়েছে। পেতে চারটি সেলাইও লেগেছে।

ব্লু হোয়াইলের নির্দেশমতো সন্তোষ কাচের বাটি ভেঙ্গে সেই কাচ দিয়ে দুই হাতের তালুতে নীল তিমি এঁকেছে। সব কথাই হাসপাতালে স্বীকার করেছে সন্তোষ। সে জানায় বাড়ি থেকে আড়াই কিলোমিটার দূরে একটি গাছের নিচে বসে সে সন্ধ্যার পর এই গেইমটি খেলতো এবং যা যা নির্দেশ এসেছে সবগুলো করেছে।

বর্তমানে সন্তোষ বিলোনিয়া হাসপাতালে ভর্তি। ডাক্তার ও পুলিশ তাকে কাউন্সিলিং করছে। তার মোবাইলটি পুলিশ আটক করেছে এবং তদন্ত করছে। গেইম খেলে সন্তোষের পেট কাটা ও আত্মহত্যার চেষ্টার ঘটনায় বিলোনিয়ায় আতঙ্কের সৃষ্টি হয়েছে। সন্তোষ বিবাহিত এবং তার একটি দের বছরের কন্যা সন্তানও রয়েছে।

এ সম্পর্কিত আরও

Check Also

ধর্ষক রাম রহিমকেও ছাপিয়ে গেল এই তান্ত্রিকের কীর্তি!

৬০ বছরের এক মহিলাকে বাড়িতে ডেকে পাঠানো। তাঁকে বাধ্য করা বিকৃত যৌনাচারে লিপ্ত হতে। এরপর …