Mountain View

বউ নিয়ে বিপাকে মোশাররফ করিম!

প্রকাশিতঃ অক্টোবর ১৬, ২০১৭ at ১০:২৮ পূর্বাহ্ণ

মোশাররফ করিম একজন জনপ্রিয় বাংলাদেশী অভিনেতা। তিনি অনেক নাটকে অভিনয় করেছেন। নাটকের পাশাপাশি তিনি বেশ কিছু চলচ্চিত্রেও কাজ করেন। তার অভিনীত প্রথম নাটক অতিথি। আর তার প্রথম অভিনীত চলচ্চিত্র জয়যাত্রা।

২০১৫ সালে সিকান্দার বক্স এখন নিজ গ্রামে নাটকে অভিনয়ের জন্য মেরিল প্রথম আলো পুরস্কার, এ তারকা জরিপে শ্রেষ্ঠ পুরুষ টিভি অভিনয়শিল্পীর পুরস্কার অর্জন করেন। ২০১৫ সালে তিনি পর্তুগালের আভাঙ্কা চলচ্চিত্র উৎসবের ১৯ তম আসরে জালালের গল্প চলচ্চিত্রে অভিনয়ের জন্য পুরস্কৃত হন।

সম্প্রতি ‘শুকনো পাতার নূপুর’ ধারাবাহিক নাটকের হেলাল চরিত্রে অভিনয় করতে দেখা গেছে এ জনপ্রিয় অভিনেতাকে।

গ্রামের সহজ সরল ছেলে হেলাল। পরিবারের পছন্দেই বিয়ে করেন। কিন্তু বিয়ের বছরখানে পরই কথা ওঠে বউ নিয়ে। কারণ বউয়ের সন্তান হয় না। তাই মায়ের মর্জি রাখতেই আবার বিয়ে করেন হেলাল। হেলালের দ্বিতীয় বউয়ের কি সন্তান হবে? আর না হলেই বা কী করবে হেলাল?

আর এরই ধারাবাহিকতায়, দুই বউ নিয়ে বিপাকে পড়তে হয় এই জনপ্রিয় অভিনেতাকে।

মোশাররফ করিমের দুই বউয়ের চরিত্রে দেখা যাবে অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর ও মন্দিরা চক্রবর্তীকে। তবে নাটকের নাম আপাতত শুকনো পাতার নূপুর হলেও এ নাম পরিবর্তন হতে পারে বলে জানিয়েছেন নির্মাতা।

নাটকটিতে আরও অভিনয় করেছেন, মামুনুর রশিদ, শামিমা তুষ্টি, জয়রাজ, শহিদ আলমগীর, হিমি হাফিজ, রিমু রোজা খন্দকার, আফরোজা হোসাইন, তানিন তানতা, এস এম মহসিন, বৈদ্য নাথ সাহাসহ আরও অনেকেই। ধারাবাহিক নাটকটি শিগগিরই প্রচার হবে বলে জানান নির্মাতা।

এ সম্পর্কিত আরও

Mountain View