Mountain View

এনার্জি ড্রিংকস খাওয়ায় এ কেমন পরিণতি?

প্রকাশিতঃ অক্টোবর ১৮, ২০১৭ at ৭:৩৭ পূর্বাহ্ণ


একটু ক্লান্তি বোধ করলেই নিয়মিত এনার্জি ড্রিঙ্ক খান? তা হলে এখন থেকেই সাবধান হোন। না হলে আপনার মাথার আকৃতিও এই ব্যক্তির মতো হয়ে যেতে পারে।

ইয়াহু নিউজ-এর একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছে, অস্টিন নামের এই ব্যক্তি অতিরিক্ত মাত্রায় এনার্জি ড্রিঙ্ক খেতেন। শুধু অতিরিক্তই নয়, এনার্জি ড্রিঙ্ক খাওয়া তাঁর নেশায় পরিণত হয়েছিল। আর তার ফলেই প্রায় মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন এই ব্যক্তি। এই পুরো ঘটনার কথা ওই ব্যক্তিরই স্ত্রী ব্রিয়ানা ফেসবুকে পোস্ট করেন বলে জানা গিয়েছে প্রতিবেদনটি থেকে।

সেই পোস্টটিতে ব্রিয়ানা লেখেন যে, তাঁর স্বামী কাজে ব্যস্ত থাকতে থাকতে যখন ক্লান্ত হয়ে পড়তেন তখন থেকেই শুরু করেছিলেন এনার্জি ড্রিঙ্ক খাওয়া। সেই খাওয়াই নেশায় বদলে যেতে থাকে। ঠিক একই সময়ে ব্রিয়ানা জানতে পারেন যে তিনি মা হতে চলেছেন। স্বাভাবিক ভাবেই খুব আনন্দিত হন তিনি।

কিন্তু এই আনন্দের মধ্যেই এক দুর্ঘটনা ঘটে যায় ব্রিয়ানা ও অস্টিনের জীবনে। মাথায় অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ার ফলে হাসপাতালে ভর্তি করতে হয় অস্টিনকে। চিকিৎসকদের থেকে ব্রিয়ানা জানতে পারেন যে, এই অসুস্থতার পিছনের অন্যতম কারণ হল অতিরিক্ত পরিমাণে এনার্জি ড্রিঙ্ক খাওয়া। এর পরেই অস্ত্রোপচার করতে হয় অস্টিনের মস্তিষ্কে, যার ফলে মাথার প্রায় অর্ধেক অংশ জুড়ে তৈরি হয় এক বিশাল গর্ত। কিন্তু তবুও মৃত্যুর মুখ থেকে ফিরে আসতে সক্ষম হন অস্টিন।

এ সম্পর্কিত আরও

no posts found

লাইফ স্টাইল এর সর্বশেষ খবর

no posts found
  • লাইফ স্টাইল - এর সব খবর →
  • Mountain View