Mountain View

কোচের সাথে দ্বন্দ্ব নিয়ে এবার মুখ খুললেন তামিম,যা বললেন তামিম

প্রকাশিতঃ অক্টোবর ১৮, ২০১৭ at ৭:৪৯ পূর্বাহ্ণ

“কোচের সঙ্গে তামিমের সমস্যা হয়েছে, ও রকম কিছু তো দেখলাম না। ওই সময় তো আমিও নেটে বল করছিলাম।” — প্রথম ওয়ানডে শেষে তামিম-হাথুরুসিংহে বিষয়ক গুঞ্জনে এমনটাই জানিয়েছিলেন দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি।

প্রথম ওয়ানডে ম্যাচের পরের দিন দলের ম্যানেজার মিনহাজুল আবেদিন নান্নুও জানিয়েছেন এমন কথা। এছাড়াও দলের ম্যানেজমেন্টের যে কেউই পৃথক পৃথক বাণীতে অস্বীকার করেছেন তামিম-হাথুরুর দ্বন্দ্বের গুঞ্জনটি।

কথিত আছে, তামিম ইকবালের সঙ্গে নাকি মনমালিন্য জাতীয় দলের কোচ চন্দিকা হাথুরুসিংহের। এমনকি কোচের উপরে তীব্র ক্ষোভ দেখিয়ে অনুশীলনে তার দিকে নাকি ব্যাটও ছুঁড়ে মেরেছিলেন তামিম। যার কারণে তাকে ছাড়াই মাঠে নামতে হয়েছে বাংলাদেশ দলকে।

এই বিষয়ে অবশেষে মঙ্গলবার মুখ খুলেছেন খোদ তামিম ইকবাল। জানিয়েছেন এসব সংবাদ পুরোপুরি ভিত্তিহীন। কোচের সাথে কোনো ঝামেলা হয়নি দাবি করে সাংবাদিকদের তিনি বলেন,‘ও রকম কিছু হলে তো আমি পরের ম্যাচেও খেলতাম না। এগুলো কিছুই না।

আমি খেলতেই চেয়েছিলাম। কিন্তু ফিজিও বলল, এই ম্যাচ খেলাটা আমার জন্য ঝুঁকিপূর্ণ হবে।’
তবে ব্যাট যে ছুঁড়ে মেরেছিলেন সেটি স্বীকার করেছেন তামিম। আর এই ব্যাখ্যা তিনি নিজেই দিয়েছেন, ‘নেটে শেষ বলটা আমি ভালোভাবে খেলতে পারিনি। সে জন্য নেট থেকে এসে নিজের ওপরই রাগ করে ওটা করেছি।’

এদিকে প্রথম ওয়ানডে পরাজয়ের গ্লানি ভুলে বুধবার পার্লের বোল্যান্ড পার্কে দ্বিতীয় ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ দল। বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরু হবে এই ম্যাচ।

এ সম্পর্কিত আরও

Mountain View