Mountain View

খালেদা জিয়াকে দল গোছানোর পরামর্শ নাসিমের

প্রকাশিতঃ অক্টোবর ১৮, ২০১৭ at ৬:৫২ অপরাহ্ণ

ষড়যন্ত্র’ না করে দলকে সংগঠিত করে আগামী নির্বাচনে অংশ নেওয়ার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রতি পরামর্শ দিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

বুধবার রাজধানীর জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের উদ্যোগে আয়োজিত স্কুলের শিক্ষার্থীদের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে এ আহ্বান জানান।

কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বেগম খালেদা জিয়ার উদ্দেশে বলেন, ‘আপনারা ষড়যন্ত্র না করে দলকে সংগঠিত করুন। আগামী নির্বাচনের জন্য প্রস্তুত হন। নির্বাচন ছেড়ে পালিয়ে যাবেন না। ’

তিনি বলেন, বিশ্বের অন্যান্য গণতান্ত্রিক দেশের মতো আমাদের দেশেও সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। যে তত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল হয়ে গেছে তা আর কখনো ফিরে আসবে না।

শেখ রাসেল শিশু-কিশোর জাতীয় পরিষদের মহাসচিব মাহমুদ-উস-সামাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা সিরাজুল ইসলাম মোল্লা এমপি, সাংগঠনিক সম্পাদক মোজাহিদুর রহমান হারুন ও দপ্তর সম্পাদক মুজিবুর রহমান হাওলাদার।

এ সম্পর্কিত আরও

Mountain View