Mountain View

ঢাবির ‘ক’ ইউনিটের ফল প্রকাশ : পাশের হার ২৩.৩৭%

প্রকাশিতঃ অক্টোবর ১৮, ২০১৭ at ২:৪৫ অপরাহ্ণ

ঢাবি প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষে ভর্তি পরীক্ষায় বিজ্ঞান অনুষদভুক্ত ‘ক’ ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে।

 

আজ বুধবার দুপুরে ঢাবির সিনেট ভবনের কেন্দ্রীয় ভর্তি অফিসে ফল ঘোষণা করেন উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামান।

 

‘ক’ ইউনিটের ফল admission.eis.du.ac.bd ওয়েবসাইট থেকে জানা যাবে। এছাড়া মুঠোফোন থেকে ‘ক’ ইউনিটের জন্য DU KA টাইপ করে ১৬৩২১ নম্বরে খুদেবার্তা (এসএমএস) পাঠিয়ে ফল জানা যাবে।

 

‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষায় ১৯১.২৫ নম্বর পেয়ে প্রথম স্থান অধিকার করেন রাজউক উত্তরা মডেল কলেজের শিক্ষার্থী অনিক বিশ্বাস, ১৯১.২৫ নম্বর পেয়ে দ্বিতীয় স্থান অধিকার করেন আনন্দমোহন কলেজের শিক্ষার্থী মো: রাসেল মিয়া এবং ১৮৮.৭৫ নম্বর পেয়ে ৩য় স্থান অধিকার করেন রফিকুল ইসলাম রাফি।

 

ফল ঘোষণার সময় উপস্থিত ছিলেন চারুকলা অনুষদের ডিন অধ্যাপক ড. নেসার উদ্দিন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল, ভর্তি কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. হাসিবুর রহমান প্রমুখ।

 

গত শুক্রবার ( ১৩ অক্টোবর) ক্যাম্পাস ও ক্যাম্পাসের বাইরের ৮৭টি কেন্দ্রে শিক্ষার্থীরা ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশ নেয়। পরীক্ষায় এক হাজার ৭৫৬ আসনের বিপরীতে পরীক্ষা দেয় ৮২ হাজার ৪৫৩ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী। পাসের হার ২৩ দশমিক ৩৭ শতাংশ।

এ সম্পর্কিত আরও

Mountain View