Mountain View

দ্বিতীয় ওয়ানডের আগে ‘জোড়া সুসংবাদ’ টাইগার শিবিরে

প্রকাশিতঃ অক্টোবর ১৮, ২০১৭ at ৮:২৩ পূর্বাহ্ণ

কিম্বার্লির ডায়মন্ড ওভালে রোববার সিরিজের প্রথম ম্যাচে বিপদের মুখে বাংলাদেশের হয়ে দুর্দান্ত এক সেঞ্চুরি করে দলকে ২৭৮ রানের লড়াকু সংগ্রহ এনে দেন টেস্ট অধিনায়ক মুশফিক। যদিও শেষ পর্যন্ত কুইন্টন ডি কক ও হাশিম আমলার জোড়া সেঞ্চুরিতে কোনো উইকেট না হারিয়েই বড় জয় নিয়ে মাঠ ছাড়ে দক্ষিণ আফ্রিকা।
বুধবার পার্লে সিরিজ বাঁচানোর ম্যাচে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হবে বাংলাদেশ।

হ্যামস্ট্রিং ইনজুরি থেকে পুরোপুরি সেরে না ওঠায় মুশফিকের খেলা নিয়ে শঙ্কা এখনো কাটেনি। তারপরও তিনি যেহেতু উইকেটের পেছনে দাঁড়াবেন না সেই বিবেচনায় মাঠে নামাতে পারে টিম ম্যানেজম্যান্ট।

এদিকে প্রোটিয়াদের বিপক্ষে মাঠে নামার আগে জোড়া সুংসবাদ নিয়ে মাঠে নামবে বাংলাদেশ। দেশসেরা ওপেনার তামিম বুধবারের ম্যাচে মাঠে নামতে যাচ্ছেন।

এমনটাই জানালেন বাংলাদেশ দলের প্রধান নির্বাচক।

তিনি বলেন,’ ফিজিও থিলান চন্দ্রমোহনের পরামর্শে প্রথম ওয়ানডে খেলেননি তামিম। তবে দ্বিতীয় ওয়ানডে খেলতে তামিমকে অনুমতি দিয়েছেন ফিজিও। সবকিছু ঠিকঠাক থাকলে কাল মাঠে নামবেন তামিম। ‘
এছাড়া মাশরাফিকে নিয়ে তিনি বলেন ,’ মাশরাফির ইনজুরি নিয়ে মিডিয়াতে যে নিউজ ফ্লো করে প্রচার করা হয়েছে তা সত্য নয়। আগামীকাল মাঠে নামবেন মাশরাফিও। ‘
উল্লেখ্য, সিরিজ বাঁচানোর লড়াইয়ে আগামীকাল জিততেই হবে বাংলাদেশকে। কারণ ইতোমধ্যে প্রথমটিতে হেরে ব্যাকফুটে মাশরাফীর দল। তাই জয় ছাড়া বিকল্প দেখছেন সফরকারীরা।

 

এ সম্পর্কিত আরও

Mountain View