Mountain View

১৭ কেজি ওজন কমিয়েছেন অপু বিশ্বাস

প্রকাশিতঃ অক্টোবর ১৮, ২০১৭ at ৯:১৭ অপরাহ্ণ

ব্যক্তি জীবনের টানাপোড়েনের অস্থির সময়গুলো একপাশে রেখে, অভিনয়জীবনে ফের সাবলীল হওয়ার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন অপু বিশ্বাস। আগের অপু হয়েই ফিরতে চান চিরচেনা সেই পুরনো রঙিন ভুবনে। আর এরই ধারাবাহিকতায় অপু ১৭ কেজি ওজন কমিয়েছেন।

আর সে তথ্যই গতকাল ১৭ অক্টোবর একটি গণমাধ্যমের খবরে প্রকাশিত হয়েছে। এ বিষয়ে অপুর ভাষ্য, আমি নিয়ম করে ডায়েট করছি, জিম করছি, এরই মধ্যে ১৭ কেজি ওজন কমিয়েছি। আগামী সপ্তাহ থেকে ডায়েটের নতুন ফর্মুলা শুরু করবো, তখন আরো দ্রুত ওজন কমিয়ে ফেলব।অপু বিশ্বাস মাতৃত্বজনিত কারণে প্রায় দেড় বছর চলচ্চিত্রে অভিনয় থেকে দূরে ছিলেন। গত কিছুদিন আগে তার পুরনো অর্ধ সমাপ্ত ‘পাংকু জামাই’ ছবির শুটিংয়ের মধ্য দিয়ে ফের ফিরেছেন তিনি। এরপর গত ৯ অক্টোবর ছবির শুটিংও শেষ করেছেন। সেই সঙ্গে ডাবিংও। অপু জানান, তিনি আগামী মাসে সিঙ্গাপুরে যাবেন। কারণ হিসেবে বলেছেন, বিশেষজ্ঞের চিকিৎসকের সঙ্গে পরামর্শের কথা।

এদিকে অপু অভিনীত সর্বশেষ বুলবুল বিশ্বাসের পরিচালনায় ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পেয়েছে। পাশাপাশি নির্মাণাধীন রয়েছে ‘মা’, ‘মাই ডার্লিং’, ‘লাভ ২০১৬’। আর গত ১০ এপ্রিল সোমবার বিকেল ৪টায় দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিতে এসে, এক প্রকার হাটে হাড়ি ভেঙে দেন অপু।

এতদিন অপু বিশ্বাস গোপনে আগলে রেখেছিলেন শাকিব খানের ঔরসজাত সন্তানকে। কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ১৭ সেপ্টেম্বর জন্ম হয় শাকিব-অপুর ছেলে আব্রাহাম খান জয়ের। সেসময় অপু বিশ্বাসের সিজারও করা হয়। এ খবর প্রকাশের পর থেকেই শাকিবের সঙ্গে অপু’র মান-অভিমান চলছেই।

অপু ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর ২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি। তারপর এই জুটি একাধারে ৭০টির মতো ছবিতে জুটি বাঁধেন। একসঙ্গে কাজ করতে গিয়ে একসময় পরস্পর প্রেমের বাঁধনে জড়িয়ে যান। এরপর ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেছিলেন শাকিব-অপু।

এ সম্পর্কিত আরও

Mountain View