Mountain View

আজ চীনে যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া

প্রকাশিতঃ অক্টোবর ১৯, ২০১৭ at ৯:৫৩ পূর্বাহ্ণ

‘মিস ওয়ার্ল্ড’ এর চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নিতে আজ চীনে উড়ে যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র খেতাব জয়ী জেসিয়া ইসলাম। সুন্দরী প্রতিযোগিতার ৬৭তম এ আসরে থাকবেন ১১৭ দেশের প্রতিযোগী। সেখানে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন সংশোধিত রায়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হওয়া জেসিয়া ইসলাম।

‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার আয়োজক আর সেখানে আসা অতিথিদের জন্য জেসিয়া উপহার হিসেবে নিয়ে যাচ্ছেন পাটের তৈরি জিনিসপত্র। যার মধ্যে আছে জুতা, সালোয়ার-কামিজ, ব্যাগ, পাটের জামদানি, পাটের ওপর মুদ্রিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবিসহ অনেক কিছু।
আগামী ৩১ অক্টোবর চীনের শিমেলং ওশান কিংডমে ৬৭তম ‘মিস ওয়ার্ল্ডে’র জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হবে। সেখানে এবার মিস ওয়ার্ল্ডে অংশ নেয়া ১১৭টি দেশকে স্বাগত জানানো হবে। এ অনুষ্ঠানে অংশ নেবেন ৫০০ জন শিল্পী। থাকবে প্রতিযোগীদের প্যারেড।অনুষ্ঠানটি কাছ থেকে দেখতে পাবেন ১০ হাজার দর্শক।

২৯ সেপ্টেম্বরে ঢাকায় আয়োজিত ‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ এর চূড়ান্ত পর্বে বিজয়ী হিসেবে জান্নাতুল নাঈম এভ্রিলের নাম ঘোষণার পর থেকেই শুরু হয় বিতর্ক। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ গণমাধ্যমে চলে নানা জল্পনা-কল্পনা। চূড়ান্ত রায়ের পর জানা যায় জান্নাতুল নাঈম বিবাহিত। কেড়ে নেয়া এভ্রিলের মুকুট। পরে রাজধানীর হোটেল ওয়েস্টিনে সংবাদ সম্মেলন করে সংশোধিত রায়ে নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হিসেবে জেসিয়া ইসলামের নাম ঘোষণা করা হয়।

পুরান ঢাকার মেয়ে জেসিয়ার জন্ম ১৯৯৭ সালে। তবে বর্তমানে তিনি মহাখালীতে বসবাস করেন। ৫ ফুট ৮ ইঞ্চি উচ্চতার জেসিয়া ইংরেজি মাধ্যম সাউথপয়েন্ট একাডেমিতে লেখাপড়া করেছেন। সেখান থেকে ও-লেভেল সম্পন্ন করে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে এখন আইন বিষয়ে পড়াশোনা করছেন। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নেয়ার আগে ফ্যাশন হাউজ এক্সটেসির মডেল হিসেবে কাজ করেছেন তিনি।

এ সম্পর্কিত আরও

Mountain View