Mountain View

এনজিও কর্মকর্তাকে খুনঃ গ্রেফতার দম্পতির স্বীকারোক্তি

প্রকাশিতঃ অক্টোবর ১৯, ২০১৭ at ৮:১২ অপরাহ্ণ

আশুলিয়ার কবিরপুর এলাকায় আশার এনজিও কর্মকর্তা সাবিনা ইয়াসমিন উর্মি হত্যাকাণ্ডের বিষয়ে স্বীকারোক্তীমূলক জবানবন্দি দিয়েছে গ্রেফতার দম্পতি ।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেল চারটার দিকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিট্রেট আদালতে তারা হত্যাকাণ্ডের কথা স্বীকার করে জবানবন্দি দেয়। এর আগে হত্যার দায়ে কবিরপুর দেওয়ানপাড়া এলাকার বাচ্চু মিয়ার ছেলে মুসলেম ও তার স্ত্রী রাজিয়া আক্তার গ্রেফতার করে পুলিশ।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) আশরাফুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যার দায়ে স্বীকার করে দুজনেই ১৬৪ ধারায় ম্যাজিট্রেট কাছে জবানবন্দি দেয়। এছাড়া বাকী আসামীদের ধরতে অভিযান অব্যহত রয়েছে।

উল্লেখ্য, গত ১৪ অক্টোবর সাবিনা নিজ কাযালয় আশুলিয়ায জিরানীর আশার এনজিও থেকে বের হয়ে নিখোঁজ হন। পরে আশা ফাউন্ডেশন কতৃপক্ষের পক্ষ থেকে থানায় একটি নিখোজ ডায়েরি করে। এরপর থেকে মুঠোফোনের সূত্র ধরে সাবিনার সর্বশেষ অবস্থান মুসলেমের বাড়িতে পাওয়া যায়। পরে মুসলেম ও তার স্ত্রীকে আটকের পর জিজ্ঞাসাবাদ শেষে হত্যার বিষয়ে স্বীকার করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে রাতে একটি পরিত্যক্ত জমি খুঁড়ে সাবিনার অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

এ সম্পর্কিত আরও

Mountain View