Mountain View

রংপুরে গেইলের সাথে ওপেনিং করতে আসছেন ম্যাককালাম

প্রকাশিতঃ অক্টোবর ১৯, ২০১৭ at ১০:৩০ পূর্বাহ্ণ


টি-টোয়েন্টির চাহিদা মানা বিস্ফোরক ব্যাটিংয়ের শেষ কথা বলে ধরা হয় ক্রিস গেইলকে। তবে সেটি তর্কযোগ্যভাবে।

কারণ একই বিবেচনায় যে সবচেয়ে এগিয়ে থাকা আরেকটি নাম ব্রেন্ডন ম্যাককালামও। সেই ২০০৮ সালে আইপিএলের প্রথম আসরের উদ্বোধনী ম্যাচে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে বিধ্বংসী এক ইনিংসে সংক্ষিপ্ততম ফরম্যাটের ধারণাটাই জমিয়ে তুলেছিলেন নিউজিল্যান্ডের এ ব্যাটসম্যান। কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাত্র ৭৩ বলে তাঁর ব্যাট দেখিয়েছিল ১৫৮ রানের বিস্ফোরণ।
তা ক্রিস গেইলের সঙ্গে যদি তাঁকেও কোনো দলের হয়ে টি-টোয়েন্টিতে ইনিংস ওপেন করতে দেখা যায়, তাহলে তো সেটি স্বপ্নের মতো এক ব্যাপারই। আর সেই স্বপ্নের ওপেনিং জুটিই দেখা যাবে আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ঘরোয়া এ টি-টোয়েন্টির পঞ্চম আসরে খেলার জন্য ক্রিস গেইলের পর এবার যে ম্যাককালামকেও নিশ্চিত করেছে রংপুর রাইডার্স।

অবশ্য গেইলের মতো তাঁকেও আসরের শুরু থেকেই পাচ্ছে না মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বাধীন দলটি। জ্যামাইকান বাঁ হাতি ব্যাটসম্যানকে পাওয়া যাবে আসরের মাঝামাঝি থেকে। আর ম্যাককালামকে সম্ভবত পাওয়া যাবে আরো আগে থেকেই।

রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক সাদেক গতকাল নিশ্চিত করেছেন সেটিই, ‘ম্যাককালামকে নিশ্চিত করেছি আমরা। তাঁকে আমরা পাচ্ছি ১৫ নভেম্বর থেকে। সবকিছু ঠিক থাকলে রংপুর রাইডার্সের হয়ে ৯টি ম্যাচ খেলার কথা রয়েছে তাঁর।

এ সম্পর্কিত আরও

আপনিও লিখুন .. ফিচার কিংবা মতামত বিভাগে লেখা পাঠান [email protected] এই ইমেইল ঠিকানায়
সারাদেশ বিভাগে সংবাদকর্মী নেয়া হচ্ছে। আজই যোগাযোগ করুন আমাদের অফিশিয়াল ফেসবুকের ইনবক্সে।