Mountain View

আগামীকাল ৩ পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ

প্রকাশিতঃ অক্টোবর ২১, ২০১৭ at ১০:৫০ অপরাহ্ণ

আগামীকাল রবিবার প্রোটিয়াদের বিপক্ষে শেষ ওয়ানডে খেলতে মাঠে নামছে বাংলাদেশ। এর আগের ২ ওয়ানডে ম্যাচে হেরে সিরিজ হাতছাড়া করেছে বাংলাদেশ। আগামীকাল সান্ত্বনা জয়ের লক্ষে মাঠে নাম্বে বাংলাদেশ।

চোটের কারণে ওপেনার তামিম ইকবাল খেলছেন না ৩য় ওয়ানডে। টানা দুই ওয়ানডেতে সফল না হওয়ায় নাসির হোসেন এবং লিটন দাসও বাদ পড়তে পারেন। সেক্ষেত্রে সুযোগ মিলতে পারে সৌম্য সরকার, সাইফউদ্দিন ও মেহেদি হাসান মিরাজের। সৌম্য সরকার সুযোগ পেলে তিন ওয়ানডেতে তিন সঙ্গী ইনিংস সূচনা করবেন কায়েস। লিটন দাস বাদ পড়লে তিনে উঠতে পারেন সাকিব আল হাসান।

স্বাগতিকরা রয়েছে ফুরফুরে মেজাজে। সিরিজ নিশ্চিত হয়ে যাওয়ায় নেই কোনো দুশ্চিন্তা। রানের বন্যা বইয়ে দেওয়া হাশিম আমলাকে দেওয়া হয়েছে বিশ্রাম। হাশিম আমলার পরিবর্তে দলে নেওয়া হয়েছে এইডেন মারক্রামকে। টেম্বা বাভুমা কিংবা উইয়ান মুলডারের যেকোনো একজনকে পরখ করতে পারে প্রোটিয়ারা। চোটের কারণে দ্বিতীয় ওয়ানডে না খেলা ডেভিড মিলার রবিবার খেলবেন কিনা তা নির্ভর করছে রবিবার সকালের ফিটনেস টেস্টের ওপর।

বাংলাদেশের সম্ভাব্য একাদশঃ ইমরুল কায়েস, সৌম্য সরকার/লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, সাইফউদ্দিন, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), রুবেল হোসেন ও তাসকিন আহমেদ।

এ সম্পর্কিত আরও

Mountain View