Mountain View

ভিন্ন ধর্মে বিয়ে করেছেন যে সব ক্রিকেট তারকা

প্রকাশিতঃ অক্টোবর ২১, ২০১৭ at ১১:৩৭ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: উপমহাদেশের সবচেয়ে জনপ্রিয় খেলা এখন ক্রিকেট। এই তারকা খ্যাতির কারণেই ধর্ম বর্ণ নির্বিমেষে তাদের বিয়ে করতে চান অনেক তরুণী। এবার দেখে নেয়া যাক যে সব ক্রিকেট তারকা ভিন্ন ধর্মের মেয়ে বিয়ে করেছেন-

যুবরাজ সিংহ : ভারতের জাতীয় দলের তারকা ক্রিকেটার যুবরাজ সিংহ নিজে শিখ ধর্মাবলম্বী। দীর্ঘদিন প্রেম করে বিয়ে করেছেন হ্যাজেল কিচকে। বিয়ের পর স্বামীর ধর্ম গ্রহণ করে খ্রিস্টান ধর্মাবলম্বী হ্যাজেলের নতুন নাম গুরবসন্ত কউর।

জহির খান : চলতি বছরের এপ্রিলে মুসলিম ধর্মাবলম্বী জাহির খান নিজের এনগেজমেন্টের কথা ঘোষণা করে দিয়েছিলেন টুইটারে। বছরের শেষের দিকে তিনি বিয়ে করছেন মরাঠি ব্রাহ্মণ তথা অভিনেত্রী সাগরিকা ঘাটগেকে।

ওয়াসিম আকরাম : প্রথম স্ত্রী হুমার মৃত্যুর পর ২০১১ সালে অস্ট্রেলিয়ায় গিয়ে সানিয়েরার সঙ্গে আলাপ হয় ওয়াসিম আকরামের। তারপর ২০১৩ সালে আকরাম-সানিয়েরার বিয়ে সম্পন্ন হয় লাহোরে। বিয়ের পর মুসলিম স্বামীর ধর্ম গ্রহণ করেন খ্রিস্টান সানিয়েরা।

দীনেশ কার্তিক : দীনেশ কার্তিক একজন হিন্দু। তিনি ২০১৫ সালে বিয়ে করেন খ্রিস্ট ধর্মাবলম্বী স্কোয়াশ তারকা দীপিকা পাল্লিকলকে। এটি দীনেশের দ্বিতীয় বিবাহ।

আজাহারউদ্দিন : ভারতের জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজাহারউদ্দিন ১৯৯৪ সালে প্রেমে পড়েন বলিউড অভিনেত্রী সঙ্গীতা বিজলানির। সঙ্গীতাকে বিয়ে করার জন্য আজাহার প্রথম স্ত্রী নওরিনকে ডিভোর্স দেন। ২০১০ সালে সঙ্গীতা-আজাহারউদ্দিনের বিচ্ছেদ হয়ে যায়।

অজিত আগরকর : অজিত আগরকর নিজে একজন মারাঠি ব্রাহ্মণ। তিনি বিয়ে করেন মুসলিম মেয়ে ফতিমাকে। আগরকরের বন্ধু মাজহারের বোন ফতিমা। ১৯৯৯ সালে প্রেমপর্ব শুরু হয় আগরকরের। চার বছর ডেটিং করার পরে বিয়ে করেন দুজনে।

মহম্মদ কাইফ : মহম্মদ কাইফ ২০১১ সালে বিয়ে করেন সাংবাদিক পূজা যাদবকে। একজন কমন ফ্রেন্ডের মাধ্যমে দুজনের আলাপ হয়। চার বছর ডেটিং করার পরে বিয়ে করেন কাইফ ও পূজা। দুজনের দুই সন্তান রয়েছে।

এ সম্পর্কিত আরও

Mountain View