Mountain View

নির্বাচনে জিততে টিম ওয়ার্কে আ’লীগ

প্রকাশিতঃ অক্টোবর ২৩, ২০১৭ at ৮:৩৫ অপরাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই প্রথম একটি চমৎকার টিম ওয়াক এগিয়ে যাচ্ছে। আগামী নির্বাচনে দলের জন্য আরেকটি বিজয় ছিনিয়ে নিয়ে আসা হবে বর্তমান কমিটির সফলতা। আগামী সংসদ নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের বিরুদ্ধে নয়। বিষয়টি আইন ও কমিশনের হাতে ছেড়ে দিয়ে ক্ষমতাসীন দলের এই নেতা বলেন, ‘আইন অনুযায়ী নির্বাচন কমিশন যদি মনে করে নির্বাচনে সেনা মোতায়েন প্রয়োজন, তবে তাঁরা তা করবে। আওয়ামী লীগ এর বিরুদ্ধে নয়।’

সোমবার (২৩ অক্টোবর) বিকেলে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান তিনি।

প্রসঙ্গত, সম্প্রতি নির্বাচন কমিশনের সাথে রাজনৈতিক দল গুলোর সংলাপের অংশ হিসেবে আওয়ামী লীগের সাথে সংলাপের পর নির্বাচনে সেনা মোতায়েনের বিষয়টি নিয়ে বেশ সরব হয়ে উঠে রাজনৈতিক অঙ্গন। গুঞ্জন উঠে নির্বাচনে সেনা মোতায়েনের বিরুদ্ধে ক্ষমতাসীন এ দলটি। সংবাদ সম্মেলনে বিষয়টি পরিস্কার করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, প্রমুখ।

এ সম্পর্কিত আরও

Mountain View