Mountain View

বিপিএলের শুরুতে পাকিস্তানী খেলোয়াড়দের পাচ্ছেনা ফ্র্যাঞ্জাইজি গুলো

প্রকাশিতঃ অক্টোবর ২৩, ২০১৭ at ৯:৪৩ অপরাহ্ণ

আগামী মাসেই মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) পঞ্চম আসর। ইতিমধ্যে এই আসরকে সামনে রেখে ফ্র্যাঞ্জাইজি গুলো তাদের দেশী বিদেশী খেলোয়াড়দের সাথে চুক্তিও সেরে ফেলেছে।

তবে বিদেশী খেলোয়াড়দের দলে ভেড়ানোর ক্ষেত্রে ফ্র্যাঞ্জাইজি গুলো দল সাজানোর ক্ষেত্রে বেশী গুরুত্ব দিয়েছেন প্রতিবেশী দেশ পাকিস্তানের খেলোয়াড়দের উপর। শুধু এবারই নয় প্রতিবছরের বিপিএলেই পাকিস্তানী ক্রিকেটারদের একটি বড় অংশ বিপিএলে অংশ গ্রহণ করে।

কিন্তু শোনা যাচ্ছে বিপিএলের শুরুরদিকে পাকিস্তানী খেলোয়াড়দেরকে পাবেনা দলগুলো। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী।

যমুনা টেলিভিশনের সাথে আলাপকালে আসন্ন বিপিএলের প্রস্তুতি নিয়ে কথা বলেছেন তিনি। সেখানে তিনি জানান, ‘বিপিএলের শুরু থেকে পাকিস্তানী খেলোয়াড়রা অংশ নিবেন না।

তবে ১৭ তারিখ থেকে তাদেরকে পাওয়ার ব্যাপারে আমরা আশাবাদী। ৭ তারিখ থেকে ১৭ তারিখ পর্যন্ত জাতীয় একটি টুর্নামেন্ট আছে, সেটাটে অংশ নেয়ার পরই এখানে খেলতে আসবেন তারা।

যদিও আফ্রিদি-মিসবাহ উল হকরা এখন জাতীয় দলের হয়ে আর খেলেননা। সেই কারণে বিপিএলের শুরু থেকেই এই দুজনকে পাওয়া যাবে। আর সিলেট সিক্সার্সের সাথে যোগ দিতে ওয়াকার ইউনিস আগামী সপ্তাহেই চলে আসবেন।’

এ সম্পর্কিত আরও

Mountain View