Mountain View

মঙ্গলবার সিলেট আসছেন ওয়াকার ইউনিস

প্রকাশিতঃ অক্টোবর ২৩, ২০১৭ at ১১:১১ অপরাহ্ণ

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফ্র্যাঞ্চাইজি সিলেট সিক্সার্সের আমন্ত্রণে আগামীকাল মঙ্গলবার সিলেট আসছেন পাকিস্তানের কিংবদন্তি ফাস্ট বোলার ওয়াকার ইউনিস। সিলেট সিক্সার্সের উদ্যোগে অনুষ্ঠিত বোলার হান্ট কার্যক্রমের চূড়ান্ত পর্বে সেরা ১০ বোলার খুঁজে নিতেই আসছেন ওয়াকার।

ভবিষ্যতের তারকা বোলার খুঁজে বের করার লক্ষ্যে ‘ফিউচার সিক্সার্স’ নামে বোলার হান্ট করেছে সিলেট সিক্সার্স। গত শুক্রবার সিলেট জেলা স্টেডিয়ামে এবং শনিবার সুনামগঞ্জ জেলা স্টেডিয়াম ও হবিগঞ্জ জেলা স্টেডিয়ামে এ কার্যক্রম পরিচালিত হয়। সেখান থেকে বাছাই করা হয় ৬২ বোলারকে। এসব বোলারদের মধ্যে সেরা ১০ জন বাছাইয়ের দায়িত্ব পড়েছে ওয়াকার ইউনিসের উপর।

আগামী বুধবার এ কার্যক্রম সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই সেরা ১০ বোলার বিপিএল চলাকালে (সিলেট পর্বে) সিলেট সিক্সার্সের সাথে থাকা, খাওয়া ও অনুশীলনের সুযোগ পাবেন। এতে আগামী দিনের জন্য এরা নিজেদের অভিজ্ঞতার ঝুঁলি ভারি করতে পারবেন বলে জানিয়েছেন সিলেট সিক্সার্সের চেয়ারম্যান সাহেদ মুহিত।

এদিকে, সেরা বোলার বাছাই ছাড়াও সিলেটে হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করবেন ইউনিস। সিলেট সিক্সার্সের জার্সি উন্মোচন ও জার্সি ফটোশ্যুটেও অংশ নেওয়ার কথা রয়েছে পাকিস্তানের সাবেক এই অধিনায়কের।

এ সম্পর্কিত আরও

Mountain View