Mountain View

ঢাকা ও বরিশাল বিভাগেই অনুষ্ঠিত হবে বিসিবি নির্বাচন

প্রকাশিতঃ অক্টোবর ২৪, ২০১৭ at ১:০৬ অপরাহ্ণ

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবির) পরিচালক পর্ষদ নির্বাচনে বিজয়ী হতে চলেছে নাজমুল হাসান পাপনের প্যানেল। গত ২০শে অক্টোবর বিকেলে ২৪ সদস্যের প্যানেল ঘোষণা করেন পাপন।

এই ২৪ সদস্যের মধ্যে ঢাকার ক্লাব কোটার ১২ জন, ক্রিকেটার্স কোটার একজন এবং জেলা ও বিভাগের সাতজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।এর সঙ্গে যুক্ত হবেন জাতীয় ক্রীড়া পরিষদের আরও দুজন। সর্বমোট ২৩ জন বিনা ভোটে নির্বাচিত হওয়ার পথে দাঁড়িয়ে আছেন। কেননা সেইসব পদে কোনো প্রতিদ্বন্দ্বীই নেই!ক্লাব কোটার ৫৮ কাউন্সিলরের মধ্যে যে ১৪টি মনোনয়নপত্র তোলা হয়েছে, তার সবগুলোই নাজমুল হাসান পাপনের প্যানেলের। এদের মধ্যে থেকেই ১২ জনকে চূড়ান্তভাবে মনোনীত করা হবে।

জানা গেছে সবকিছু ঠিক থাকলে ঢাকা ও বরিশাল বিভাগে নির্বাচন হতে যাচ্ছে। কারণ দুই বিভাগেই একাধিক প্রার্থী মনোনয়ন তুলেছেন। এই দুই বিভাগে নাজমুল হাসান পাপনের প্রার্থী হলেন নাইমুর রহমান দুর্জয় (ঢাকা বিভাগ) আর আব্দুল আওয়াল চৌধুরী ভুলু (বরিশাল বিভাগ)।ঢাকা বিভাগ থেকে আরও অংশ নিবেন মানিকগঞ্জের কাউন্সিলর নাঈমুর রহমান দুর্জয়ের সঙ্গে নারায়ণগঞ্জ জেলার কাউন্সিলর তানভির আহমেদ টিটু, নরসিংদীর শাহিন জুয়েল, কিশোরগঞ্জের সৈয়দ আশফাকুল ইসলাম, মুন্সিগঞ্জের জুনায়েত হোসেন এবং গোপালগঞ্জের শেখ নাইম।

একটি সূত্র থেকে জানা গেছে এবারের নির্বাচনে শেখ সেলিমের পুত্র শেখ নাঈমের মনোনয়নপত্র জমা না দেয়ার সম্ভাবনা আছে। তেমনটি হলে একজন প্রার্থী কমবে।

এদিকে বাংলাদেশ ক্রিকেট দলের প্রথম টেস্ট অধিনায়ক এবং মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় অনেকটাই এগিয়ে আছেন। তাঁর জয়ের সম্ভাবনা বেশ উজ্জ্বল।অপরদিকে বরিশাল বিভাগে বড় প্রতিদ্বন্দ্বিতার মুখে রয়েছেন পাপন প্যানেলের প্রার্থী ও সদ্যবিদায়ী পরিচালক পর্ষদের অন্যতম সদস্য আব্দুল আওয়াল চৌধুরী ভুলু। তাঁর সঙ্গে লড়াই হবে বরিশাল বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন আলোর।উল্লেখ্য আজকের মধ্যেই মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন। আজকের পরই জানা যাবে শেষ পর্যন্ত কারা নির্বাচনে অংশ নিবেন।

এ সম্পর্কিত আরও

Mountain View