Mountain View

সাবেক কর্মকর্তাদের সাথে সংলাপে ইসি

প্রকাশিতঃ অক্টোবর ২৪, ২০১৭ at ১২:৪৩ অপরাহ্ণ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশনের ধারাবাহিক সংলাপে এবার সাবেক প্রধান নির্বাচন কমিশনার (সিইসি), নির্বাচন কমিশনার (ইসি), সচিব, পুলিশ, বিজিবি’র প্রধানদের নিয়ে ইসির সংলাপ শুরু হয়েছে।

রাজধানীর আগারগাঁওস্থ নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার সভাপতিত্বে মঙ্গলবার (২৪ অক্টোবর) বেলা ১১টায় এ সংলাপ অনুষ্ঠিত হয়।

ইসির যুগ্মসচিব (চলতি দায়িত্ব) ও জনসংযোগ পরিচালক এসএম আসাদুজ্জামান জানান, মতবিনিময়ে অংশ নেয়ার জন্য এরই মধ্যে নির্বাচন বিশেষজ্ঞ হিসেবে ২৬ জনকে আমন্ত্রণ জানা হয়েছে।

 

আমন্ত্রিত ৫ সিইসি, বিচারপতি মোহাম্মদ আব্দুর রউফ, মোহাম্মদ আবু হেনা, বিচারপতি এমএ আজিজ, এটিএম শামসুল হুদা ও কাজী রকিবউদ্দীন আহমদের কাছে ইসির ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন আহমেদ স্বাক্ষরিত চিঠি ও প্রস্তাবিত রোডম্যাপসহ সংলাপের আমন্ত্রণ পত্র পাঠানো হয়েছে বলে জানা গেছে। আমন্ত্রিত ১২ নির্বাচন কমিশনার এমএম মুনসেফ আলী, এ কে মোহাম্মদ আলী, স ম জাকারিয়া, মো. সাইফুল আলম, মোদাব্বির হোসেন চৌধুরী, মাহমুদ হাসান মনসুর, মুহাম্মদ ছহুল হোসাইন, এম সাখাওয়াত হোসেন, মোহাম্মদ আবদুল মোবারক, মোহাম্মদ আবু হাফিজ, জাবেদ আলী ও মো. শাহনেওয়াজ- এই ১২ নির্বাচন কমিশনারের আবাসিক ঠিকানায় আমন্ত্রণ পত্র পাঠানো হয়েছে বলে জানান ইসির কর্মকর্তারা।

এ ছাড়াও জনপ্রশাসন মন্ত্রণালয়ের সাবেক যুগ্ম সচিব সাহেব আলী মৃধা, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সাবেক সচিব ড. এএফএম মতিউর রহমান, ইসির সাবেক সচিব হুমায়ুন কবীর, সাবেক সচিব এমএম রেজা, বাংলাদেশ পুলিশের সাবেক আইজপি মোহাম্মদ হাদীস উদ্দীন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মুখ্য সচিব আবদুল করিম, সাবেক সচিব এএসএম ইয়াহিয়া চৌধুরী, বিজিবি ও আনসার ও ভিডিপির সাবেক মহাপরিচালক মেজর জেনারেল রফিকুল ইসলাম (অব.) এনডিসি, পিএসসি এবং স্থানীয় সরকার বিভাগ (এলজিআরডি) মন্ত্রণালয়ের সাবেক সচিব মঞ্জুর আহমেদকেও মতবিনিময়ে আমন্ত্রণ জানানো হয়েছে।

এ সম্পর্কিত আরও

Mountain View