সোমবার , জুলাই ১৬ ২০১৮, ১০:২৯ পূর্বাহ্ণ
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
প্রচ্ছদ > অন্যান্য > সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল মেট্রোনেট
Mountain View

সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল মেট্রোনেট

দেশের শ্রেষ্ঠ আইটি কোম্পানী হিসাবে সাউথ এশিয়ান বিজনেস অ্যাওয়ার্ড অর্জন করেছে মেট্রোনেট বাংলাদেশ লিমিটেড। সম্প্রতি রাধানীর একটি হোটেলে ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেস এবং এশিয়ান কনফেডারেশন যৌথভাবে পুরস্কারটি প্রদান করে।

দক্ষিণ এশিয়ার বিভিন্ন দেশে উদ্ভাবনী ও প্রফেশনাল ব্যবসা সংস্কৃতিকে সম্মাননা দেবার উদ্দেশ্যে প্রতি বছর এই অ্যাওয়ার্ড দেওয়া হয়। এসএপিএস (সাউথ এশিয়ান পার্টনারশিপ সামিট) ও ওয়ার্ল্ড এইচআরডি কংগ্রেসের যৌথ উদ্যোগে প্রথমবারের মতো এ বছর এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান ঢাকায় অনুষ্ঠিত হয়।

বাংলাদেশসহ দক্ষিণ এশিয়ার বেশ কয়টি প্রতিষ্ঠান বিভিন্ন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড অর্জন করে। মেট্রোনেট বাংলাদেশ লিমিটেড আইটি ক্যাটাগরিতে ‘শ্রেষ্ঠ আইটি কোম্পানী’ হিসাবে ঘোষিত হয়। অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ উপদেষ্টা গওহর রিজভী। আরও উপস্থিত ছিলেন জুরি বোর্ডের প্রধান ড. আর এল ভাটিয়া। প্রধান অতিথি থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন মেট্রোনেট বাংলাদেশ লিমিটেড প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আলমাস কবির।

মেট্রোনেট বাংলাদেশ লিমিটেড প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আলমাস কবির বলেন, ‘এই পুরস্কারটি আমাদের প্রতিষ্ঠানের অসামান্য ব্যবসায়িক এবং কর্মসংস্কৃতি তৈরির প্রয়াসের স্বীকৃতিস্বরূপ। এই পুরস্কারটি আমাদের প্রতিষ্ঠান এবং ব্যবসাকে বিভিন্ন উচ্চতায় নিয়ে যাবার ক্ষেত্রে শক্তিশালী অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। আমরা আমাদের প্রতিষ্ঠানকে অন্যতম সেরা কর্মস্থল হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই।’

উল্লেখ্য, এর আগেও মেট্রোনেট বাংলাদেশ লিমিটেড বেস্ট ব্রডব্যান্ড ইন্টারনেট প্রোভাইডার অ্যাওয়ার্ড অর্জন করে। দেশের আইসিটি সেক্টরে উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করছে মেট্রোনেট বাংলাদেশ লিমিটেড।

এ সম্পর্কিত আরও

Best free WordPress theme

Mountain View

Check Also

টাইব্রেকার ফেলে দায়িত্ব ও পেশাগত টানে ছুট গেলেন ক্রয়েটনা

রাশিয়ায় চলছে বিশ্বকাপ ফুটবলের মহোৎসব। সারা বিশ্বের কোটি কোটি মানুষের দৃষ্টি এখন রাশিয়ার দিকে। ফুটবল …

Leave a Reply